রংপুরে ৪৫তম জাতীয় সমবায় দিবস পালিত

হাজী মারুফ :

রংপুরে নানা কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে ৪৫তম জাতীয় সমবায় দিবস। দিবসটি উপলক্ষে বিভাগীয় সমবায় বিভাগ ও স্থানীয় সমবায়ীবৃন্দের আয়োজনে সকালে রংপুর টাউন হল মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি উদ্বোধন করেন জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকারের উপ পরিচালক সুলতানা পারভীন। “সমবায়ের দর্শন-টেকশই উন্নয়ন” এ শ্লোগানকে সামনে রেখে র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো টাউন হল মাঠে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে টাউন হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রংপুর জেলা পরিবহন মালিক সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক এ. কে. এম আজিজুল ইসলাম রাজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সরফুদ্দিন আহমেদ ঝন্টু।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিভাগীয় সমবায় কার্যালয় রংপুর বিভাগের যুগ্ম নিবন্ধক আহসান কবীর।
এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা সমবায় কর্মকর্ত হেলালুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা ফরিদ আহমেদ, রংপুর জেলা ব্যাটারী চালিত অটো রিক্সা মালিক শ্রমিক সমবায় সমিতির সভাপতি মহিউল আলম মহি ও সাধারণ সম্পাদক সুমন মিয়াসহ রংপুরের বিভিন্ন সমবায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
আলোচনা সভা ও র‌্যালীতে অংশ গ্রহন করেন রংপুর জেলা ব্যাটারী চালিত অটো রিক্সা মালিক শ্রমিক সমবায় সমিতি, পাকার মাথা পথিকৃৎ সমবায় সমিতি, আলোছায়া সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি, সাকসেস হস্ত শিল্প সমবায় সমিতিসহ নগরীর বিভিন্ন সমবায় সমিতি, রামপুরা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ, সবুজ বাগ হস্ত শিল্প সমবায় সমিতি, প্রবাহ বিজনেস কোঅপারেটিভ সোসাইটি লিঃ, কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটিসহ অন্যান্য সমবায় সমিতি ও নেতৃবৃন্দ।

পুরোনো সংবাদ

রংপুর 4193971886757607646

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item