জাপার বিভাগীয় সম্মেলন ,লক্ষাধিক লোকের সমাগমের টাগের্ট

হাজী মারুফ :

জাতীয় পাটির জিলাস্কুল মাঠের ২৬ নভেম্বরের বিভাগীয় সম্মেলনকে ঘিরে নেতা, কর্মী ও সমর্থকদের মধ্যে চাঙ্গাভাব বিরাজ করছে। মহানগর, জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে শুরু হয়ে বিভাগীয় সম্মেলনে যোগদানের প্রস্তুতি সভা। উক্ত সম্মেলনে লক্ষাধিক নেতা, কর্মী ও সমর্থকের ঢল নামবে এমন কথা জানান সম্মেলন বাস্তবায়ন  কমিটি।
 রংপুর বিভাগের ৮ জেলা,৫৮টি উপজেলা ৫৫৮টি ইউনিয়ন এবং কয়েক সহস্রাধিক ওয়ার্ডের নেতা, কর্মী ও সমর্থক নিয়ে জাতীয় পাটির বিভাগীয় সমাবেশ  আগামী ২৬ নভেম্বর জিলাস্কুল মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনের শে¬¬াগান-  চলো, চলো রংপুর চলো। এই সম্মেলনে প্রধান অতিথি থাকবেন- জাতীয় পাটির চেয়ারম্যান আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ। আর জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও  কো- চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরসহ অন্যান্য  কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
 ইতিমধ্যে রংপুর বিভাগের জাতীয় পাটির অনেক এমপি ঢাকা থেকে নিজ নিজ এলাকায় চলে আসছেন।তার মধ্যে সম্মেলন উপলক্ষে ঢাকা থেকে আসা সংরক্ষিত আসনের সংসদ সদস্য শাহানারা বেগম অন্যতম(মহিলা পাটি রংপুর শাখার সভানেত্রী)। তিনি  রংপুরে এসে সকল নেত্রী , কর্মী ও সমর্থকদের সাথে সভার পাশাপাশি যোগাযোগ রক্ষা করে চলছেন। তিনি বলেন-  এখন থেকেই সম্মেলন সফল করার রব উঠেছে। নির্ধারিত দিনে সকল নেতা, কর্মী ও সমর্থক প্রাণের টানে  চলে আসবে  সম্মেলনে।
 রংপুর মহানগর জাতীয় পাটির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা রংপুরকে জাতীয় পাটির দূর্গ উলে¬খ করে বলেন, রংপুরের মানুষ  পাটির চেয়ারম্যানকে ভালোবাসেন। তারা ভালোবাসেন জাতীয় পাটিকে। রংপুরে জাতীয় পাটির কোন সম্মেলন হলে লোকের ঢল নামে। এই  সম্মেলনেও  লক্ষাধিক নেতা, কর্মী ও সমর্থকের  ঢল নামার কথা  জানান তিনি ।
প্রাপ্ত তথ্যে জানা যায়, সম্প্রতি সময়ে রংপুর বিভাগের জাতীয় পাটির কর্যক্রম অনেকটা ঝিমিয়ে পড়েছিল। অনেক জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কার্যালয় নিয়মিত খোলা হতো না। কালেভদ্রে যেসব কার্যালয় খোলা হতো, সেখানে নেতাকর্মীর উপস্থিতি খুবই কম থাকতো। তবে সামনের বিভাগীয় সম্মেলনকে ঘিরে তারা সরব হয়ে উঠেছেন। বর্তমানে কার্যালয় খোলার জন্যই লোক নিয়োগ করা হয়েছে। সকাল ১০টায় প্রায় প্রতিটি কার্যালয় খোলা হয়। গভীর রাত পর্যন্ত নেতাকর্মীদের পদচারণায় মুখরিত থাকছে কার্যালয়গুলো। নেতা- কর্মীরা কাজ ভাগ করে নিয়েছেন। কেউ বিভিন্ন  স্থানে পোস্টর ঁেসটে দিচ্ছেন। কারও কারও হাতে রয়েছে ব্যানার ও ফেস্টুন। আবার কেউবা নেতাকর্মীদের সাথে সেলফোনে যোগাযোগ রক্ষা করে চলছেন।
রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির জানান, কয়েক দিন আগে মহানগরের ওয়ার্ড কমিটির সভা শেষ হয়েছে। এখন চলছে ওয়ার্ডে ওয়ার্ডে প্রস্তুতি সভা। রংপুর নগরীর ৩৩টি ওয়ার্ড থেকে ৩৫ হাজার নেতা, কর্মী ও সমর্থকের টার্গেট রয়েছে তাদের।
বর্তমান দপ্তর সম্পাদক ও  ছাত্র সমাজের সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হাসান লুসিডও সম্মেলনে নেতা-কর্মীর ঢল নামার কথা জানান।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4236537702071896214

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item