সমাপনী পরীক্ষা ডিমলায় বহিস্কার ১৭

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৭ নভেম্বর॥
নীলফামারীর ডিমলায় পিএসসি পরীক্ষায় ১৭ জনকে বহিস্কার করা হয়েছে। উপজেলা প্রশাসন সূত্র জানায়,  কিছু প্রাথমিক বিদ্যালয় ফলাফল ভালো করার জন্য উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ থেকে নবম শ্রেণীর শিক্ষার্থীদের পিএসসি পরীক্ষা অংশ করানোর অভিযোগে আজ রবিবার(২৭ নভেম্বর) গণিত বিষয়ের পরীক্ষায় আকাশকুড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭জন, ডালিয়া চাপানি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১০ জনকে বহিস্কার করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ রবিবার ১৭ জনকে বহিস্কার করা হয়। এ নিয়ে একই অভিযোগে ৫২ জন বহিস্কৃত হযেছে। এ ছাড়া বহিস্কৃত ভাড়া করা পরিক্ষার্থীরা যে সকল প্রাথমিক বিদ্যালয়ের হয়ে সমাপনী পরীক্ষায় অংশ নিয়েছে সে গুলো চিহিৃত করে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
বহিস্কৃতরা হলেন, আকাশকুড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে রিফাত হাসান (৪৬০৮), বেলাল হোসেন (৪৬০৯), আনিতা আক্তার  (৪৬১৩) , আপন চন্দ্র রায় (৪৬৩২), সত্যজিৎ রায় (৪৬৩৩), তারেক রহমান (৪৬৩৪), সোহেল রানা (৪৬৩৫)।
ডালিয়া চাপানি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বহিস্কৃতরা হলেন রাসেল রানা (৫৬১১), শরীফ হোসেন (৫৬৫৩), শাহরিন ইসলাম (৫৬৫৪), আক্তার নুর শ্যামলী (৫৬৫৮),  সুমাইয়া আক্তার (৫৬৫৯), আব্দুর রফিক (৫৬৬১), লাভলু ইসলাম (৫৬৬৩), রোকনুজ্জামান (৫৬৬৪), হাসি আক্তার (৫৬৬৭) ও খুশি আক্তার (৫৬৬৮)।#

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1893639416887538878

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item