ক্রীড়া ব্যক্তিত্ব আতিয়ার রহমান আর নেই

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৩০ নভেম্বর॥
ক্রীড়া ব্যক্তিত্ব ও পরিবার পরিকল্পনা বিভাগ অবসরপ্রাপ্ত উপ-পরিচালক আতিয়ার রহমান(৭০) মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে সাতটায় চিকিৎসায় অবস্থায় নীলফামারী ডায়াবেটিক হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি...রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 
আজ বুধবার (৩০ নভেম্বর) সকাল দশটায় জেলা শহরের পুরাতন হাসপাতাল জামে মসজিদ প্রাঙ্গনে জানাজার নামাজ শেষে পৌর কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। নিহতের ছেলে তামজিদুল আলম শাসন জানান, তিনি ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন।
তার মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর, জেলা পরিষদ প্রশাসক এ্যাড. মমতাজুল হক, পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলসাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবিব লেলিন, নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মারুফ জামান কোয়েল, জেলা বিএনপি সভাপতি এ্যাড. আনিছুল আরেফিন চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ সোয়েম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক সাংসদ জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 8314384171323937728

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item