নীলফামারীতে মাস ব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্ধোধন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১০ নভেম্বর॥
নীলফামারীতে এক মাস ব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা /২০১৬ শুরু হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় নীলফামারী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রি আয়োজনে নীলফামারী  টাউন ক্লাব মাঠে মেলার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি।
নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মারুফ জামান কয়েলের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মো. জাকীর হোসেন, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট  মমতাজুল হক,  পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদও উপজেলা পরিষদেও চেয়ারম্যান আবুজার রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ নীলফামারী পৌর শাখার সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু উপস্থিত ছিলেন।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেলা  কমিটির আহবায়ক ও চেম্বারের সাবেক সভাপতি প্রকৌশলী এস.এম সফিকুল আলম ডাবলু ও শুভেচ্ছা বক্তব্য রাখেন চেম্বারের সিনিয়র সহ সভাপতি ফরহানুল হক। 
নীলফামারী শিল্প ও বাণিজ্য মেলা আয়োজক কমিটির আহবায়ক প্রকৌশলী এস.এম সফিকুল আলম ডাবলু জানান, মাস ব্যাপী মেলায় বিভিন্ন শিল্পের মোট ১০১টি স্টল স্থান পেয়েছে । এছাড়াও শিশু-কিশোরদের জন্য শিক্ষা ও বিনোদন জন্য ভিন্নধর্মী আয়োজন রাখা হয়েছে মেলায়। মাস ব্যাপী মেলায় প্রবেশ মূল্য মাত্র ১০টাকা করা হয়েছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 4715143412157903730

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item