প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সফল করতে নীলফামারীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২০ নভেম্বর॥ 
আগামী ২৪ নভেম্বর মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা রংপুর বিভাগের আট জেলার মাঠপর্যায়ের সঙ্গে ভিডিও কনফারেন্স করতে যাচ্ছেন। উক্ত ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান মন্ত্রী এলাকার উন্নয়ন কর্মকান্ড প্রচার, জঙ্গিবাদ/ সন্ত্রাস বিরোধীর উপর বিস্তারিত আলোকপাত করবেন।
প্রধানমন্ত্রীর এই ভিডিও কনফারেন্সকে সফল করতে নীলফামারী জেলা প্রশাসনের পক্ষে ব্যাপক কর্মসুচি গ্রহন করা হয়েছে।
 এ উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় আজ রবিবার সকাল সাড়ে ১১টা হতে দুপুর পর্যন্ত জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে। উক্ত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জাকীর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জাকির হোসেন খান, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, প্রতিটি উপজেলার উপজেলা চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সহ জেলা ও  উপজেলা পর্যায়ের সকল সরকারী ও বেসরকারী দপ্তরের প্রতিনিধি ও সাংবাদিক গন।
সভার সিদ্ধান্ত অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স শুরু হবে দুপুর আড়াইটায়। এ জন্য জেলা শহরের সরকারী হাই স্কুল মাঠে আগামী ২৪ নভেম্বর/২০১৬ বিশাল সমাবেশের আয়োজন করা হবে। এ ছাড়া জেলার ছয় উপজেলা পরিষদের চত্বরে এবং জেলার ৬০ ইউনিয়নের প্রতিটি ইউনিয়নের দশটি করে মোট ৬০০ শিক্ষা প্রতিষ্ঠানে একইভাবে সমাবেশের আয়োজন করা হবে। ওই সমাবেশ গুলোতে প্রধানমন্ত্রীর উক্ত ভিডিও কনফারেন্স সরাসরি টেলিভিশন ও মাল্টিমিডিয়ার প্রোজেক্টরের  মাধ্যমে সম্প্রচার করা হবে।  
এ ছাড়া উক্ত ভিডিও কনফারেন্স শুরু হবার পূর্বেই সমাবেশ গুলোতে স্থানীয় নেতৃবৃন্দ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন।
প্রস্তুুতি সভায় মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স ও সমাবেশ সফল করার জন্য সকলের সহযোগীতা কামনা করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 3003663506911323619

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item