নীলফামারীতে পরিবার কল্যাণ সেবা সপ্তাহের বাইসাইকেল শোভাযাত্রা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৫ নভেম্বর॥
নীলফামারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালন উপলক্ষে আজ  মঙ্গলবার বর্ণাঢ্য বাইসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
‘সেবার মান বৃদ্ধি করি, সবার প্রত্যাশা পূরণ করি’ শ্লোগানে গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডার অর্থায়নে ও প্লান ইণ্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরি সহায়তায়  বে-সরকারী উন্নয়ন সংস্থা ল্যাম্ব এর শো প্রকল্প ওই শোভাযাত্রা ও মাঠ পর্যায়ে সক্ষম দম্পত্তিদের কাউন্সিলিং এর আয়োজন করেন। 
কর্মসুচির অংশ হিসেবে সকাল ১১টার দিকে নীলফামারী সদর উপজেলার চাপড়া সরমজানি ইউনিয়ন পরিষদ চত্বর থেকে একটি বাইসাইকেল শোভাযাত্রা বের করা হয়।  ওই ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিকেলে চড়াইখোলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ  কেন্দ্র চত্তরে এসে আলোচনা সভায় মিলিত হয়।
শোভাযাত্রার উদ্বোধন করেন, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা  মো. আব্দুল হালীম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাপড়া সরমজানি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সরকার, পরিবার কল্যাণ পরিদর্শিকা মাজেদা বেগম, সাবিহা বানু, পরিবার পরিকল্পনা পরিদর্শক রুবেল ইসলাম, আতিকুর রহমান, ল্যাম্বের  মাঠ সমম্বয়কারী সুভাষ সরকার, রওনক লায়লা, সায়েরা খাতুন প্রমুখ।
কর্মসুচিতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে সক্ষম দম্পত্তির মধ্যে পরিবার পরিকল্পনায় জন্ম নিয়ন্ত্রণ পদ্ধতি সম্পর্কে সচেতনতা, মা ও শিশুর স্বাস্থ্য সেবার গুণগত মান নিশ্চিত করার উপর গুরুত্ব দেয়া হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 7884954301343785338

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item