নীলফামারীতে জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরনোত্তর চক্ষুদান দিবস

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২ নভেম্বর॥
সারা দেশের ন্যায় নীলফামারীতে নানা কর্মসুচির মধ্যদিয়ে পালিত হয়েছে জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরনোত্তর চক্ষুদান দিবস। কর্মসুচির মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা ও সেচ্ছায় রক্তদান।
আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় চত্তর থেকে একটি র‌্যালি বের করা হয়।র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
মানবিক হোন, মরনোত্তর চক্ষুদান ও সেচ্ছায় রক্তদানে এগিয়ে আসুন” এবারের এই শ্লোগানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা, আব্দুর রশিদ। সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, সিরাজুল ইসলাম, সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা, হাসিনুর রহমান,জেষ্ঠ্য স্বাস্থ্য শিক্ষা অফিসার আব্দুল কাদের,রেডক্রিসেন্ট সোসাইটির যুব সদস্য মো. শাকিল হাসান চৌধুরি, সাংবাদিক  তৈয়ব আলী সরকার প্রমুখ।
আলোচনা সভা শেষে সিভিল সার্জন অফিসের আয়োজনে সেচ্ছায় রক্তদান কর্মসুচি অনুষ্ঠিত হয়। সেখানে রেডক্রিসেন্ট সোসাইটির যুব সদস্য মারুফ খাঁন সেচ্ছায় রক্তদান করেন।
এ সময় স্বাস্থ্য বিভাগের সরকারী বেসরকারী ও সেচ্ছাসেবি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী, নার্স, আয়াসহ সকল স্তরের সুধিজন উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 2702590382286520186

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item