জেএসসি ও জেডিসি পরীক্ষা :নীলফামারীতে প্রথম দিনে অনুপস্থিত ৮৪৭জন॥ বহিস্কার ১

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১ নভেম্বর॥
জুনিয়র স্কুল সার্টিফিকেট (জে.এস.সি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জে.ডি.সি) পরীক্ষার প্রথম দিন আজ মঙ্গলবার প্রথম দিন নীলফামারী জেলার মোট ২৯টি কেন্দ্রে ৮শ’ ৪৭জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এর মধ্যে জেলার ২২টি জেএসসি পরীক্ষা কেন্দ্রে ৪শ’ ৭৯ জন এবং জেলার ৭টি জেডিসি পরীক্ষা কেন্দ্রে মোট ৩শ’ ৬৮জন।
এদিকে পরীক্ষায় অসদোপায় অবলম্বনের অভিযোগে জেডিসির নীলফামারী আলিয়া মাদ্রাসা কেন্দ্র থেকে এক পরীক্ষার্থী বহিস্কার করা হয়েছে।অপর দিকে জেলা প্রশাসক জাকীর হোসেন বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।
জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্র্তা মো. সফিকুল ইসলাম বলেন, এবার জেলায় জেএসসির ও জেডিসি পরীক্ষায় ৩২ হাজার ২শ’ ৩০জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করছে। এর মধ্যে জেএসসিতে জেলার ২২টি কেন্দ্রে মোট ২৭ হাজার ৩শ’ ৬জন এবং জেডিসিতে জেলার ৭টি  কেন্দ্রে মোট চার হাজার ৯শ’ ২৪জন।
আজ মঙ্গলবার বাংলা প্রথম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রথম দিনে জেএসসিতে চার শ’ ৭৯জন ও জেডিসিতে ৩৬৮জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।
পরীক্ষায় অসদোপায় অবলম্বন করায় নীলফামারী শহরের আলিয়া মাদ্রাসা কেন্দ্র থেকে জেডিসির এক পরীক্ষার্থীকে হল থেকে বহিস্কার করা হয়েছে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4218050732302446669

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item