নীলফামারী হতে রংপুর-দিনাজপুর সরাসরি বাস সার্ভিস চালুর উদ্যোগ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২১ নভেম্বর॥
নীলফামারীর বাস মালিক ও মোটর  শ্রমিক নেতাদের অংশ গ্রহনে এক যৌথ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যা হতে রাত ১০টা পর্যন্ত এই সভা চলে নীলফামারী পৌরসভার সম্মেলন কক্ষে।
নীলফামারী জেলা বাস মালিকদের  দুইটি গ্রুপের মধ্যে দীর্ঘদিনের কোন্দল, জেলার বিভিন্ন রুটে বাস চলাচল বন্ধ থাকা নিরশন এবং সর্বপরি নীলফামারী হতে সরাসরি রংপুর এবং দিনাজপুরের মধ্যে গেটলক বাসসার্ভিস  চলাচলের উদ্যোগ গ্রহন করেন নীলফামারী পৌর মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। তাই তিনি সড়ক পরিবহন মালিক গ্রুপ নীলফামারী জেলা ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতি সৈয়দপুরের যৌথ আলোচনা সভার আহবান করেন। 
দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন তৌকির আহমেদ কেনেডি,শাহজাহান আলী চৌধুরী, আখতার হোসেন বাদল, মোজাম্মেল হক, সহীদ হোসেন রুবেল, ইলিয়াছ হোসেন বাবুল, লাভলু, সাবেক চেম্বার সভাপতি সফিকুল আলম ডাবলু, আব্দুল ওয়াহেদ সরকার, মজনু, হাফিজুর রশিদ মঞ্জু,কাজী তারেক ও দেওয়ান জকি সহ প্রমূহ।
সভায় সকল বিরোধ অবসান এবং  নীলফামারী হতে সরাসরি রংপুর এবং দিনাজপুরের মধ্যে গেটলক সার্ভিস বাস চলাচলে নীলফামারী পৌর মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদকে  আহবায়ক করে ১০ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। ওই কমিটি আগামী ২৬ নভেম্বর দিনাজপুর বাস মালিক সমিতি এবং ২৭ নভেম্বর রংপুর বাস মালিক সমিতির সঙ্গে আলোচনায় মিলিত হবে। উক্ত আলোচনার মাধ্যমে অতি অল্পদিনের মধ্যে নীলফামারী হতে সরাসরি রংপুর এবং দিনাজপুরের মধ্যে গেটলক বাস সার্ভিস  চলাচল শুরু করা যাবে বলে আলোচনা সভায় সকলে একমত পোষন করেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4836208882880178897

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item