কিশোরগঞ্জে সতীনের ছেলের হাতে বিমাতা হত্যার অভিযোগ

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি ॥

নিখোঁজের তিনদিনের মাথায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের উত্তর বড়ভিটা ময়দানপাড়া গ্রামের একটি বাঁশঝাড় থেকে মরিয়ম বেওয়া (৬০) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ । শুক্রবার দুপুরে এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধা উক্ত গ্রামের মৃত মজিবর রহমানের দ্বিতীয় স্ত্রী।
অভিযোগ উঠেছে ওই বৃদ্ধার বড় সতীন মৃত জ্যো¯œা বেগমের ছেলে ফরিদুজ্জামান ফরিদ (২৫) তার বিমাতা মরিয়ম বেওয়াকে হত্যা করে লাশ বাড়ির পিছনে বাঁশঝাড়ে পুতে রেখেছিল।
নিহত মরিয়ম বেওয়ার একমাত্র ছেলে বড়ভিটা স্কুল এ্ন্ড কলেজের সপ্তম শ্রেনীর ছাত্র মোসলেম উদ্দিন (১৪) জানায়,সে লেখাপড়ার পাশাপাশি ভাড়ায় ব্যাটারী চালিত ইজিবাইক চালিয়ে রোজগার করে বৃদ্ধা মাকে নিয়ে সংসার চালিয়ে আসছিল। একই বাড়িতে থাকে তার বিমাতা মৃত জ্যো¯œা বেগমের একমাত্র ছেলে ফরিদুজ্জামান ফরিদ। সে কোন কাজকর্ম করতোনা। শুধু পাগল হবার অভিনয় করে আমার মাকে গালাগালি আর মেরে ফেলবো বলে হুমকি দিতো আর বাড়িতে বসে বসে থাকতো।
  গত বুধবার(১৬ নবেম্বর) সে (নিহতের ছেলে) বিকালে স্কুল ছুটি শেষে ইজিবাইক চালিয়ে আয় রোজগার করে  রাত ৯ টায় বাড়িতে ফিরে আসে। কিন্তু বাড়িতে এসে মাকে দেখতে না পেয়ে বিমাতা ভাই ফরিদুজ্জামান ফরিদের কাছে জানতে পারে পাশ্ববর্তী বিন্নাকুড়ি গ্রামে নানা মোজা মাহমুদ অসুস্থ্য হওয়ায় মা সেখানে গেছে। পরেরদিন বৃহস্পতিবার সকালে  মোসলেম উদ্দিন তার  মায়ের খোঁজে নানার বাড়িতে গিয়ে জানতে পারে তার মা এখানে আসেনি এবং নানা অসুস্থ্য নয়। বাড়িতে ফিরে এসে সৎ ভাই ফরিদকে আর খুঁজে পায়না। সে ওই দিন বাড়ি থেকে পালিয়ে যায়।

শুক্রবার সকালে নিজ বাড়ির পেছনে একটি বাঁশঝাড়ে বেশ কিছু কুকুর জটলা করে এবং পচা দুগর্ন্ধ ছড়িয়ে পড়ায় গ্রামবাসী সহ সেখানে মোসলেম  ছুটে গিয়ে দেখতে পায় তার মায়ের লাশ পড়ে আছে।
খবর পেয়ে ঘটনাস্থলে সহকারী পুলিশ সুপার(সৈয়দপুর সার্কেল) জিয়াউর রহমান,কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশিদ সহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করে।

ওসি জানান এটি হত্যাকান্ড। লাশের সুরতহালে মাথায় আঘাতের চিহৃ পাওয়া গেছে। তিনি বলেন নিহত বৃদ্ধার বড় সতীনের ছেলে ফরিদুজ্জামান ফরিদ পালিয়ে যাওয়ায় ধারনা করা হচ্ছে সেই হত্যাকান্ডটি ঘটিয়েছে। তাকে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4370334024652942739

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item