কিশোরীগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা নেই॥ অতিরিক্ত ডিলার নিয়োগ

শামীম বাবু কিশোরীগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ৪ নভেম্বর॥
নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলায় নিয়োগ বিধিমালার তোয়াক্কা না করে ১০ টাকা কেজি দরের চাল বিতরনে অতিরিক্ত ডিলার নিয়োগ দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, মোটা অংকের টাকার বিনিময়ে এ নিয়োগ প্রক্রিয়া স¤পন্ন হচ্ছে। ডিলার নিয়োগ নীতিমালায় ¯পষ্ট উল্লে­খ আছে, উপজেলা কমিটি এ কর্মসুচি বাস্তবায়নের জন্য  ৫০০ জন সুবিধাভোগী পরিবারের জন্য একজন করে ডিলার নিয়োগের অনুমোদন দিবে।
সে হিসাবে এই উপজেলার ৯ টি ইউনিয়নে ২২ হাজার ৫০০ সুবিধাভোগীর জন্য ৪৫ জন ডিলার নিয়োগ দেয়ার নিয়ম রাখা হয়। কিন্তু নিয়োগ কমিটির প্রধান উপদেষ্টা মোটা অংকের টাকার বিনিময়ে গত ২৬ অক্টোবর ৪৮ জন ডিলার নিয়োগ করেছেন। যা ডিলার নিয়োগ নীতিমালা ভঙ্গ করা করা হয়।
এ ব্যাপারে ডিলার নিয়োগ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহেদী হাসানের সঙ্গে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে আপনারা( সাংবাদিকরা) নিয়োগ কমিটির প্রধান উপদেষ্টার সঙ্গে কথা বলেন। এর বেশি কিছু আমি বলতে পারবো না।নিয়োগ কমিটির প্রধান উপদেষ্টা নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরীর সঙ্গে অতিরিক্ত ডিলার নিয়োগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি  পার্টির মহাসচিবের সঙ্গে আছি, পরে যোগাযোগ করুন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3451585571831860617

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item