৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ইবি কর্তৃপক্ষের ২ দিনের কর্মসূচি গ্রহণ

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি


ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে ২ দিনের কর্মসূচি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ । রোববার বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিস প্রধান মো. আতাউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

কর্মসূচির অংশ হিসেবে আগামী মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. হারুন-অর-রাশিদ আসকারী জাতীয় পতাকা ও প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করবেন।

এছাড়াও প্রভোস্টগণ সকাল ৯টায় স্ব-স্ব হলে জাতীয় পতাকা ও হল পতাকা উত্তোলন করবেন বলে জানিয়েছেন, হল প্রভোস্ট কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. মোঃ মিজানুর রহমান।

সকাল ১০টায় শুরু হবে আনন্দ শোভাযাত্রা। প্রশাসন ভবন চত্ত্বরে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী শান্তি ও আনন্দের প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে আনন্দ শোভাযাত্রার শুভ উদ্বোধন করবেন। এসময় তাঁর সঙ্গে উপস্থিত থাকবেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস. এম. আব্দুল লতিফ, ডিনবৃন্দ, প্রাধ্যক্ষবৃন্দ, সভাপতিবৃন্দ, প্রক্টর ও ছাত্র-উপদেষ্টাসহ বিভিন্ন স্তরের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ। এরপর ভাইস চ্যান্সেলরের নেতৃত্বে প্রশাসন ভবন চত্বর হতে সকল বিভাগ, হল, অফিস ও ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীদের সমন্বয়ে বাদ্যযন্ত্রসহ বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শুরু হবে। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার, চিকিৎসা কেন্দ্র, ব্যবসায় প্রশাসন অনুষদের সামনে দিয়ে টিএসসিসি-তে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে গিয়ে সমবেত হবে।

বেলা ১১টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। আলোচনাসভায় প্রধান অতিথি থাকবেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, বিশেষ অতিথি থাকবেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করবেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস. এম. আব্দুল লতিফ। সভাপতিত্ব করবেন উপ-কমিটির আহ্বায়ক ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মহাঃ আনোয়ারুল হক। আলোচনাসভার পর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

দিবসটি উপলক্ষ্যে আগামী ২১ নভেম্বর সন্ধ্যা হতে ২২ নভেম্বর রাত পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক ও হলসমূহ আলোকসজ্জিত করা হবে। সড়কসমূহ রঙ-বেরঙের পতাকাশোভিত করে ক্যাম্পাসকে বর্ণিল সাজে সজ্জিত করা হবে। 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাদিবসের কর্মসূচিসমূহে অংশগ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের অনুরোধ জানানো হয়েছে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1652233688413020044

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item