গারো তরুণী ধর্ষণ মামলার আসামি রুবেল আবারো গ্রেফতার

ডেস্কঃ
আদালত এলাকায় পুলিশের হেফাজত থেকে পালানো গারো তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি আফসান রহমান ওরফে রুবেলকে (২৬) আবারো গ্রেফতার করেছে পুলিশ। রাজধানীর উত্তর বাড্ডার সুবাস্তু টাওয়ারের সামনে থেকে সোমবার সকাল সাড়ে ৭টায় তাকে গ্রেফতার করা হয়।
পুলিশের হেফাজতে থাকা অবস্থায় গত রবিবার বিকেলে ঢাকার সিএমএম আদালত থেকে পালিয়ে যান রুবেল। গত শুক্রবার রুবেলকে গ্রেফতার করেছিল র‌্যাব-১। পরদিন তাকে বাড্ডা থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। রবিবার থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরানুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল আসামিকে আদালতে নিয়ে যায়। সেখান থেকেই পালায় রুবেল।
ঘটনার পর ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ ও গণমাধ্যম বিভাগ জানায়, ধর্ষণের কথা পুলিশের কাছে স্বীকার করেছিলেন রুবেল। তাই ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার জন্য তাকে আদালতে নেয়া হয়েছিল। এ সময় তিনি পালায়। এই ঘটনায় দায়িত্বে অবহেলার জন্য এসআই ইমরান ও কনস্টেবল দীপককে সাময়িক বরখাস্ত করা হয়।
উল্লেখ্য, ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি ও প্রতারণাসহ কমপক্ষে ২০টি অভিযোগ রয়েছে বাড্ডার ‘ত্রাস’ বলে পরিচিত রুবেল হোসেনের বিরুদ্ধে। সর্বশেষ গত ২৫ অক্টোবর রাজধানীর বাড্ডা এলাকায় এক গারো তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3268248864627471774

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item