সুন্দরগঞ্জে চুরির প্রস্তুতি অতপরঃ আটক ৫ জনের জেল-জরিমানা

নুরুল আলম ডাকুয়া সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

    গাইবান্ধার সুন্দরগঞ্জে পৃথক চুরির প্রস্তুতিকালে আটক ২ যুবকের ১৫ দিনের করে বিনাশ্রম কারাদ-সহ অপর ৩ জনের প্রত্যেকের ৩ হাজার টাকা করে জরিমানাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
জানা যায়, বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)- মুহাম্মদ হাবিবুল আলম এ আদেশ দেন।
এর আগে ভোর রাতে উপজেলার দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামের বিপীন চন্দ্র দাসের ছেলে নৃপেন চন্দ্র দাস, পশ্চিম আরাজী দহবন্দ গ্রামের আলহাজ্ব হাজীর উদ্দিনের ছেলে আবু বকর সিদ্দিক ও তার সহযোগি একই গ্রামের আব্দুর রাজ্জাকসহ ইউএনও অফিসের গ্রীল কেটে চুরির প্রস্তুতি কালে আটক হয়। পরে তাদের প্রত্যেকের ৩ হাজার করে টাকা জরিমানাদেশ দেন ভ্রাম্যমান আদালত। এছাড়া, এর আগে দুপুরে উক্ত আদালত সর্বানন্দ ইউনিয়নের তালুক সর্বানন্দ গ্রামের গোলজার হোসেনের ছেলে আমিনুল ইসলাম ও আজিজল হকের ছেলে আলামিনের ১৫ দিনের করে বিনাশ্রম কারাদ-াদেশ দেন। এরা ২ জন বুধবার গভীর রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- মাহবুবার রহমানের বাড়ি চুরির প্রস্তুতিকালে জনতার হাতে আটক হয়। পরে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত এ আদেশ দিয়েছেন বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 7135498611667657017

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item