বগুড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত পুলিশ সদস্য শাহজাহানের গ্রামের বাড়ি ডোমারে শোকের মাতম

আবু  ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ
বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর বাজার এলাকায় গতকাল শনিবার (১২ নভেম্বর) রাতে সার বোঝাই ও পুলিশ বহনকারী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ পুলিশ সদস্যের মধ্যে  কন্সটেবল শাহজাহান কবিরের (২৮) বাড়ি নীলফামারীর ডোমার উপজেলার চিকনমাটি ধনীপাড়া গ্রামে। তার বাড়িতে  চলছে শোকের মাতম। তার বাবা মৃত লতিফুর রহমান ছিলেন ৭১ সালের স্বাধীন যুদ্ধের ছয় নম্বর সেক্টরের মুক্তিযোদ্ধা। বৃদ্ধা মা সহিদা বেওয়া আর শাহজাহান কবিরের স্ত্রী আইরিন আক্তার ১১ মাস বয়সী ছেলে আব্দুল্লাহ আল মিল্লাতকে নিয়ে গগন বিদারক চিৎকারে কান্নায় ভেঙ্গে পড়ছিল। এলাকার শতশত নারী পুরুষ তাদের সান্তনা দেয়ার ভাষা খুঁজে পাচ্ছিল না। গ্রামের মানুষজন এখন শাহজাহানের মরদেহের জন্য অপেক্ষা করছে।
পুলিশ সদস্য শাহজাহান কবির সাড়ে পাঁচ বছর আগে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ডোমারের বাড়িতে বৃদ্ধা মার কাছে  স্ত্রী ও এক মাত্র সন্তানকে রেখে  কুড়িগ্রাম পুলিশ লাইনে দায়িত্ব পালন করছিল।
২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারী আইরিন আক্তারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
অকালে স্বামীর মৃত্যুর খবরে স্ত্রী আইরিন আর  বৃদ্ধা মা বার বার মুর্ছা যাচ্ছিলেন। জ্ঞান ফেরা মাত্রই আবার শুরু হয় আহাজারী। স্বামী হারানো বেদনায় আইরিন চিৎকার করে বলছিল আমি এখন কিভাবে বাঁচবো? আমার ছেলেটি এতিম হয়ে গেলো। তাকে কিভাবে মানুষ করবো? মায়ের কান্না দেখে অবুঝ শিশু মিল্লাত সেও চিৎকার করে কাঁদছিল। কিন্তু সে এখনও বুঝতে ও জানতে পারলোনা সে কি হারিয়েছে। তার বাবা যে না ফেরার দেশে চলে গেছে।
ছেলের মৃত্যুতে বৃদ্ধা মা সহিদা বেওয়া আতœনাত করে বলছিল আমার ছেলের পরিবর্তে  আমার মৃত্যু হলো না কেন? । ছোট ভাইয়ের নিহত হবার খবর পেয়ে স্বামীর বাড়ি হতে ছুটে আসে বড় বোন লতিফা বেগম। এসেই মায়ের বাড়ির উঠোনে শুয়ে কাঁদতে কাঁদতে বলছিল ভাইরে তুই কই। তুই মোরতে পারিস না। আমাদের ফেলে কই চলে গেলি ভাইরে।
উল্লেখ যে গতকাল শনিবার(১২ নভেম্বর) রাত একটার দিকে  ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ পুলিশ সদস্য কুড়িগ্রাম জেলার পুলিশ লাইনে কর্মরত ছিলেন।তারা কিছু যন্ত্রপাতি আনতে কুড়িগ্রাম পুলিশ লাইনের একটি ট্রাকে করে ঢাকা যাচ্ছিলেন।
নিহতরা হলেন- পুলিশ সদস্য নীলফামারীর ডোমারের মো. শাহজাহান (৩৫), গাইবান্ধার গোবিন্দগঞ্জের মো. আলমগীর (৩৩), প্রণব (৩২), সিরাজগঞ্জের উল্লাপাড়ার মো. সামসুল (৩০), গাইবান্ধা সদরের মো. সোহেল (৩২), ঝাড়–দার শ্যামল (৪২), ট্রাক চালক রংপুরের আব্দুর রহমান (২৮)।

পুরোনো সংবাদ

নীলফামারী 1526500297786422022

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item