ডোমারের বামুনিয়ায় বিষের বোতল হাতে মেম্বারের বাড়িতে প্রেমিকার অবস্থান।

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),আনিছুর রহমান মানিক

দড় বছর আগে বাবুর সাথে আমার মোবাইলে যোগাযোগ হয়। যোগাযোগের পর থেকেই তার সাথে আমার ঘনিষ্টতা বাড়তে থাকে। বিয়ের কথা বলে একাধিকবার সে আমার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তুলে। এখন বিয়ের কথা বললেই সে টাল বাহানা করতে থাকে। লোকমুখে জানতে পারি বুধবার রাতে তাকে মেয়ে পক্ষ তাকে দেখতে আসবে। এই কথা শুনে আমি আকাশ থেকে পরি।বার বার তাকে মোবাইলে কল দিলেও সে রিসিভ না করায় বিষ নিয়ে আমি তার বাড়ীতে অবস্থান করছি। আমাকে সে বিয়ে না করলে আমি সবার সামনেই আত্মহত্যা করবো। কথাগুলে বলেই কাদঁতে থাকেন জোবায়দা আবেদীন জুই(২২)।জুই নীলফামারী সরকারী ডিগ্রী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের ২য় বর্ষের ছাত্রী। বুধবার রাতে সে উপজেলার বামুনিয়া ইউনিয়নের মৌজা বামুনিয়ার মশিয়ার রহমানের ছেলে ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য তিতাস রহমান বাবুর বাসভবনে বিয়ের দাবীতে অবস্থান করছে। জুই একই উপজেলার পাশাপাশি পাঙ্গা মটুকপুর ইউনিয়নের জয়নাল আবেদীনের মেয়ে।
জুই বিয়ের দাবীতে ইউপি সদস্য বাবুর বাড়ীতে আসার পর থেকেই বাবু গা ঢাকা দেয়। জুই বলেন,যখন আমি তাদের বাসায় যখন আসি তখন বাবু বাসায় ছিল। আমাকে দেখে সে বাড়ী থেকে পালিয়ে যায়। তিনি বলেন,সে একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সাথে দৈহিক সম্পর্কে মিলিত হয়। আমি তার সাথে সম্পর্ক করতে না চাইলে সে নানা ভাবে আমাকে উত্যক্ত করতো। এখন সে অন্য মেয়েকে বিয়ের জন্য উঠেপরে লেগেছে। সে আমাকে বিয়ে না করলে এই বাড়ী থেকে আমার লাশ যাবে।
বামুনিয়া ইউপি চেয়ারম্যান মোঃ ওয়াহেদুজ্জামান বুলেট জানান ,খবর পেয়ে বাবুর বাসায় যাই। সেখানে জুইয়ের মুখে কথা শুনি। তার কাছে থাকা জমিতে দেওয়া কিটনাশক উদ্ধার করি। বিকালে ঐ ইউনিয়নের চেয়ারম্যান আসবে তখন বসে সিদ্ধান্ত নেওয়া হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3077444997718428663

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item