মুক্তিযোদ্ধা মরহুম মোতাহার ওস্তাদ’র ভাংচুর করা বাড়ী পরিদর্শনে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড

আব্দুস সাত্তার,দিনাজপুরঃ

এক সময়ের কৃতি ফুটবলার বীর মুক্তিযোদ্ধা মরহুম মোতাহার আলীর (মোতাহার ওস্তাদ) বাড়ী ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বাড়ীর দরজা-জানালা-প্রাচীর এবং টিনের ছাদ ভেঙ্গে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করা হয়েছে। নুরুল হক গং তার সন্ত্রাসী বাহিনী নিয়ে এ হামলা ও ভাংচুর পরিচালনা করে বলে মরহুম মোতাহার আলীর স্ত্রী রওশন আরা অভিযোগ করেছেন। ইতিপূর্বে গত ১৮ এপ্রিল একই ধরণের ঘটনা ঘটে। কোতয়ালী থানা তখনও মামলা নেয়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের পাহাড়পুরস্থ মোতাহার ওস্তাদের বাড়ীর পাশেই নুরুল হকের বাড়ী। নুরুল হক গং দীর্ঘদিন থেকে মোতাহার ওস্তাদের স্ত্রী রওশন আরার সহিত গায়ে পড়ে ঝগড়া বিবাদে লিপ্ত হয়। বিশেষ করে বাড়ীর সীমানা প্রাচির নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলমান রয়েছে।
৫ নভেম্বর মুক্তিযোদ্ধার সন্তান মোবারক আলী গিটারের নেতৃত্বে দিনাজপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সাংবাদিক সম্মেলনের কথা মুক্তিযোদ্ধার সন্তানরা জানতে পেরে ৭ নভেম্বর ভুক্তভোগী পরিবারের পাশে সমবেদনা ও সমমর্মিতা জানাতে বিকেলে মরহুম মোতাহার ওস্তাদের বাসায় মুক্তিযোদ্ধার সন্তান গুলশান আরা লাকির নেতৃত্বে উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ও মুক্তিযোদ্ধা পরিবারকে বলেন, আপনার একা নন, আপনাদের পাশে দিনাজপুরের মুক্তিযোদ্ধা সন্তানরা আপনাদের পাশে আছে এবং সব সময় পাশে থাকবে। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা যুব মহিলা লীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জাকিয়া তাবাসসুম জুঁই। আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান আরমান সরকার, সায়মন আহমেদ, রুখসানা, রুমানা, মমতাজ, নুর নাহার, ফেরদৌসী প্রমুখ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 3430951561800083375

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item