দিনাজপুরে মরহুম মুক্তিযোদ্ধা’র বাড়ী ভাংচুর করেছে দুর্বৃত্তরা

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:-
দিনাজপুরের এক সময়ের কৃতি ফুটবলার ও মরহুম বীর মুক্তিযোদ্ধা মোতাহার আলীর (মোতাহার ওস্তাদ) বাড়ী ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এতে করে বাড়ীর দরজা-জানালা-প্রাচীর এবং টিনের ছাদ ভেঙ্গে লক্ষ্যাধিক টাকা ক্ষয়ক্ষতি করা হয়েছে, বলে জানা যায়।

নুরুল হক গং তার বাহিনী নিয়ে এ হামলা ও ভাংচুর পরিচালনা করে বলে মরহুম মোতাহার আলীর স্ত্রী রওশন আরা অভিযোগ করেছেন। তিনি আরো অভিযোগ করেন, এতো কিছুর পরেও কোন এক অদৃশ্য কারনে দিনাজপুর কোতয়ালী থানা মামলা গ্রহণ করে না। ইতিপূর্বে গত ১৮ই এপ্রিল একই ধরণের ঘটনা ঘটে। কোতয়ালী থানা তখনও মামলা নেয়নি, বলে জানান তিনি।

স্থানীয় বিভিন্ন পত্র-পত্রিকার রির্পোট থেকে জানা যায়, শহরের পাহাড়পুরস্থ মোতাহার ওস্তাদের বাড়ীর পাশেই নুরুল হকের বাড়ী। নুরুল হক গং দীর্ঘদিন থেকে মোতাহার ওস্তাদের স্ত্রী রওশন আরার সহিত গায়ে পড়ে ঝগড়া বিবাদে লিপ্ত হয়। বিশেষ করে বাড়ীর সীমানা প্রাচীর নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলমান রয়েছে। গতকাল বুধবার বিকেলে নুরুল হক গং তার বাহিনী নিয়ে রওশন আরার বাড়ীতে হামলা চালায়। তারা কারো কোন কথা বা বাধা মানেনি। মুহুর্তেই বাড়ীর দরজা-জানালা ও সীমানা প্রাচির গুড়িয়ে দেয়। পুলিশে খবর দেয়া হলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে চলে যায়।

রওশন আরা জানান, পুলিশ এসেও কোন লাভ হয় নি। অসহায় রওশন আরা এখন বিচারের আশায় বিভিন্ন দ্বারে দ্বারে ঘুরছেন। তিনি বলছেন, বর্তমান স্বাধীনতার স্বপক্ষে সরকারের শাসনামলে একজন বীর মুক্তিযোদ্ধার পরিবার এভাবে লাঞ্ছিত হবে কোনদিন কল্পনা করিনি।

যারা দেশের জন্য এতো ত্যাগ স্বীকার করল ; আজ দেশের পুলিশ বাহিনীসহ সংশ্লিষ্টরা তাদেরকে সহযোগিতা করবে না বলে ক্ষোপ প্রকাশ করেন।

পুরোনো সংবাদ

নিবিড়-অবলোকন 172244879977811310

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item