ডিমলায় অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন যুবলীগ নেতা

বিশেষ প্রতিবেদক ৩ নভেম্বর॥
এক আওয়ামী লীগ নেতার কলেজ পড়–য়া মেয়েকে বিয়ের প্রস্তাবে প্রত্যাখান হয়ে মেয়ের বাবাকে মাদকদ্রব্য দিয়ে ফাঁসাতে গিয়ে বিবাহিত দুই সন্তানের জনক যুবলীগ নেতা এবার নিজেই ফেঁসে গেছেন। ফলে উক্ত যুবলীগ নেতা নীলফামারীর ডিমলা থানা পুলিশের হাতে আটক হয়েছে। আটক যুবলীগ নেতা হলো  ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের এক নম্বর ওয়াডের যুবলীগের সভাপতি জেনারুল ইসলাম (৩৫)। সে উক্ত ইউনিয়নের দোহলপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। এ ঘটনা নিয়ে ডিমলা জুড়ে তোলপাড় সৃষ্টি করেছে। এলাকাবাসীর অভিযোগ আটক যুবলীগ নেতা ডিমলার আগুন ও পাথর খাওয়া দলের সদস্য।
অভিযোগে জানা যায়, উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া গ্রামের দুই নম্বর ওয়াডের আওয়ামী লীগের সভাপতি শাহজাহান  আলী। তার মেয়ে ডিমলা মহিলা কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্রীকে উক্ত যুবলীগের নেতা প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু অঅগুন ও পাথর খাওয়া বিবাহিত দুই সন্তানের জনক যুবলীগ নেতাকে পাত্তা দিতোনা ওই ছাত্রী। ফলে ক্ষিপ্ত হয়ে ওই যুবলীগ নেতা ছাত্রীটি ও ছাত্রীর বাবাকে মাদক দিয়ে পুলিশের হাতে ধরিয়ে দেয়ার হুমকী দেয়। 
ডিমলা থানার সিনিয়র এসআই সাহবুদ্দিন জানান বুধবার রাতে খগাখড়িবাড়ী ইউনিয়নের  এক নম্বর ওয়াডের  যুবলীগের সভাপতি জেনারুল ইসলাম জানায় বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া গ্রামের দুই নম্বর ওয়াডের আওয়ামী লীগের সভাপতি শাহজাহান  আলী মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বাড়িতে ইয়াবা ও গাঁজা রয়েছে। এই খবরে পুলিশ অভিযান চালিয়ে যুবলীগ নেতার খবর অনুযায়ী ২৫পিস ইয়াবা ও ২০ পুড়িয়া গাঁজা উদ্ধার করে থানায় নিয়ে আসে। কিন্তু ঘটনাটি নিয়ে পুলিশের সন্দেহ হয়। রাতেই ঘটনাটি নিয়ে এলাকাবাসী ও ছাত্রীর বাড়িতে জিজ্ঞাসাবাদে মুল ঘটনা জানতে পারে পুলিশ।
এরপর উক্ত কলেজ ছাত্রী আজ বৃহস্পতিবার সকালে ডিমলা থানায় উক্ত যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ করলে পুলিশ কৌশলে উক্ত যুবলীগ নেতাকে আটক করে থানায় নিয়ে আসে।
খবর পেয়ে নীলফামারী হতে সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) ফিরোজ কবীর ডিমলা থানায় যান। সেখানে উক্ত কলেজ ছাত্রী ও যুবলীগ নেতাকে ডিমলা থানায় মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করলে আসল ঘটনা ফাস হয়ে পড়ে। আটক যুবলীগ নেতা অকপটে স্বীকার করে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় সে মেয়ে ও মেয়ের বাবাকে ফাসাতে নিজে মাদক দ্রব্য  রেখে এসেছিল তাদের বাড়িতে। ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, আটককৃত যুবলীগ নেতা জেনারুল ইসলামের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 1040646573894499509

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item