ডিমলায় ৪৫তম জাতীয় সমবায় দিবস পালিত।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলা উপজেলায় শনিবার সকালে
সারা দেশের সাথে “সমবায় দর্শন টেকসই উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৪৫তম জাতীয় সমবায় দিবস ২০১৬ পালিত করা হয়েছে। জাতীয় সমবায় দিবস ২০১৬ উদযাপন উপলক্ষে উপজেলা সমবায় অফিস কার্যালয় চত্তর হতে উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিমের উপস্থিতিতে জাতীয় পতাকা উত্তোলন ও পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান- প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা অডিটরিয়াম হলরুমে এক আলোচনা সভায় মিলিত হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আলহাজ্ব এস.এম শফীকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম।

এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা আবু মঈন রকিব আহমাদ, আরও বক্তব্য রাখেন উপজেলা বিআরডিবি কর্মকর্তা দেলোয়ার হোসেন, বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি নুরল ইসলাম (ড্রাইভার), রূপালী ব্যাংক ডিমলা শাখার সাবেক কর্মকর্তা ইব্রাহিম হোসেন।

আলোচনা সভায় বক্তারা বলেন দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ। আমরা সুখী সমৃদ্ধশালী দেশ গড়তে চাইলে এই সমবায় আন্দলনকে জোরদার এবং সমবায়ের গুরুত্ব প্রসঙ্গে ধারনা সর্বস্থরে পৌছাতে হবে। আসুন আমরা সম্মিলিত ভাবে একটি মর্যাদা পূর্ণ জাতি গঠনে সমবায়কে ধারন করি।
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা সমবায় সহকারী পরিদর্শক মুহাম্মদ মামুন অর রশিদ (মাহিম), শফিকুল ইসলাম স্বপন ও সোনিয়া আক্তার।

পুরোনো সংবাদ

নীলফামারী 6192345886523548729

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item