ডিমলায় অগ্নিকান্ডে ৩ লক্ষ টাকা মালামাল পুড়ে ছাই।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা, নীলফামারী প্রতিনিধি ঃ

নীলফামারীর ডিমলা উপজেলার ৫নং গয়াবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ডাক্তার পাড়া মৃত নবী উদ্দিন-এর ছেলে আব্দুল করিম আলাল (৪৮) এর বসত বাড়ীতে আগুনে পুড়ে ৩ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। ঘটনা স্থলে সরেজমিনে গেলে জানা যায় আলাল উদ্দিন একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শুটিবাড়ী বাজার সংলগ্ন এলাকায় ৪৮ শতক জমি ক্রয় করে সেখানে বসবাস করে আসছে। বসবাস সূত্রে সে বাড়ীর সাথে টিন সেটের ৩ টি ঘর তৈরি করে ভাড়া দিয়েছে। ভাড়াটিয়ারা হলেন, আশরাফ আলী, ইকবাল হোসেন, এরশাদ আলম এদের মধ্যে ২জন ইনজিওতে চাকুরী করে অপর ১জন ব্যবসায়ী হিসেবে ভাড়ায় থাকেন।
গত ৭ নভেম্বর সকাল আনুমানিক ১১ টায় হঠাৎ আগুনের সূত্রপাত ঘটলে মিনি আক্তার নামের গৃহীনি দেখতে পায়, তার আত্ম চিৎকারে বাড়ীর মালিক ও এলাকা বাসী ছুটে আসে এবং আগুন নেভানোর চেষ্টা করে। এতে বিড়ি ব্যবসায়ী এরশাদ আলম-এর আনিচ বিড়ি ও সুজন জদ্দা সহ ঘড়ের আসবাব পত্র, টিনসেটের ৩টি ঘড় খনিকের মধ্যে পুড়ে ছাই হয়। বিড়ি ব্যবসায়ী জানান, আমি আনিচ বিড়ি ও সুজন জদ্দার ব্যবসায়ী, আমার থাকার ঘড়ে ৭০ হাজার টাকার মাল ছিল তা পুড়ে যাওয়ায় অতি সমস্যায় ভুগছি।
অপরদিকে বাড়ীর মালিক আলাল উদ্দিন জানায় আমি বাড়ীতে না থাকায় আমার স্ত্রী ফোনে জানালে তরিৎ গতিতে এসে দেখি বাড়ীতে আগুন লেগেছে। এতে আমার ও ভাড়াটিয়ার প্রায় ৩ লক্ষটাকার মালামাল পুড়ে ছাই হয়।
ডিমলা ফায়ার সার্ভিস কর্মকর্তা দুলাল হোসেন জানান ঘটনাটি শোনার সাথে সাথে ঘটনার স্থলে যাওয়ার সময় এলাকাবাসী আগুন নিভাতে সক্ষম হলে মাঝপথ থেকে ফিরে আসি। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 341344462856566255

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item