ডিমলায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডিমলা উপজেলায় সারা দেশের ন্যায় যুবলীগের ৪৪-তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকীতে সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসটির কার্যক্রম শুরু করে ডিমলা উপজেলা যুবলীগ। এরপর উপজেলার প্রধান প্রধান সড়কে বনার্ঢ্য আযোজনে প্রায় দুই সহ¯্রাধিক নেতা-কর্মীর অংশগ্রহনে একটি র‌্যালী বের করে সংগঠনটি। র‌্যালী শেষে উপজেলার প্রাণ কেন্দ্র শহীদ মিনার চত্তরে আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। উপজেলা যুব লীগের সভাপতি বাবু শৈলেন চন্দ্র রায়ের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, বালাপাড়া ইউপি’র চেয়ারম্যান জহরুল হক ভুইয়া, নাউতারা ইউপি’র চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন, গয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ময়নুল হক, খগা খড়িবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম, ঝুনাগাছ ইউপি’র আমিনুর রহমান প্রমূখ।
সভায় উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু’র উপস্থাপনায় বক্তৃতা করেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, ডিমলা সদর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ইব্রাহিম কামাল ডিআই, সাধারণ সম্পাদক বাবু মোহিত কুমার রায়, ঝুনাগাছ চাপানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক প্রমূখ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেন, দেশ এখন উন্নয়নে ধারায় রয়েছে। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় বাস্তবে রুপ নিয়েছে। তাই প্রধান মন্ত্রীর হাতকে আরো শক্তিশালী ও উন্নয়ন ধারাতে গতিশীল রাখতে আমাদের সকলকে আবারো ঐক্যবদ্ধ হয়ে দেশের ও দেশের মানুষের জন্য কাজ করে যেতে হবে। এ জন্য যুবলীগ,ছাত্রলীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা সোনার মতই খাটি আর মূল্যবান করে গড়ে তুলতে হবে। তবেই আমাদের স্বাধীনতা সংগ্রামের সুফল পাবে এ দেশের মানুষ।

পুরোনো সংবাদ

নীলফামারী 724983508974009210

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item