ডিমলায় রিপোর্টার্স ইউনিটি কমিটি গঠন, বাদশা সেকেন্দার সভাপতি ও জাহাঙ্গীর আলম সাঃ সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি : 
নীলফামারীর ডিমলা উপজেলা রিপোর্টার্স ইউনিটি কমিটি এই প্রথম বারের মত গঠিত হলো। ১৯ নভেম্বর শনিবার দিন ব্যাপি স্থানীয় সংবাদকর্মীদের উপস্থিতিতে এবং সকলের সম্মতিতে আগামী তিন বছরের জন্য কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির কেন্দ্রীয় কমিটি ,ঢাকা সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন প্রচার সম্পাদক শেখ জামাল। নীলফামারী জেলা রিপোর্টার্স কমিটির সাধারণ সম্পাদক আল-আমিন এর সভাপতিত্বে  দৈনিক ঢাকার ডাক, দৈনিক চাদনী বাজার ও এবি নিউজ.কমের ডিমলা  উপজেলা প্রতিনিধি বাদশা সেকেন্দার ভুট্টকে সভাপতি ও দৈনিক বায়ান্নর আলো, অবলোকন২৪.কম, ক্রাইম ভিশন২৪,কমের ডিমলা উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি কেন্দ্রীয় ও জেলা কমিটি কর্তৃক অনুমোদিত করা হয়।
ডোমার রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এবং উক্ত কমিটির সহযোগীতায় ডিমলা উপজেলা রিপোর্টার্স ইউনিটি কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডোমার রিপোর্টার্স ইউনিটির সভাপতি জুলফিকার আলী ভূট্ট, সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান হিল্লোলসহ কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।
 ডিমলা উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের উপস্থিতিতে অন্যান্য কার্যনিবাহী কমিটির সদস্যরা হলেন-বাবু নিরঞ্জন দে সিনিয়র সহ-সভাপতি, মোহাম্মদ আলী সানু সহ-সাধারণ সম্পাদক, মহিবুল ইসলাম মিলন সাংগঠনিক সম্পাদক, হামিদা আক্তার বারী মহিলা বিষয়ক সম্পাদক,মোঃ ফরিদুল ইসলাম দপ্তর ও প্রচার সম্পাদক,মোঃ মশিয়ার রহমান সাহিত্য বিষয়ক সম্পাদক,মোঃ নয়ন ইসলাম কোষাধ্যক্ষ, মোঃ লাজু হোসেন কার্যকরী সদস্য, মাসুদ রানা বকুল, মোঃ বেলাল হোসেন, মোঃ আব্দুল কুদ্দস,মোঃ জাহিদুল ইসলাম,মোঃ নুরুন্নবী ইসলাম,হাবিবুল হাচান হাবিব,সাধব চন্দ্র রায়, জয়নাল আবেদীন কার্যকরী সদস্য নির্বাচিত হন।
 উল্লেখ্য, এ কমিটি গঠন অনুষ্ঠানের পূর্বেই কিংবা ইতিপূর্বেই যারা ডিমলা প্রেস ক্লাবের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে অথবা সদস্য পদে অধিষ্ঠ ছিলেন তারা সবাই স্ব-স্ব  পদত্যাগ পত্র ডিমলা প্রেস ক্লাবের বরাবরে পাঠিয়ে দিয়েছেন বলে ইউনিটি কমিটির সদস্যবৃন্দরা তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানিয়েছেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3574023697400537395

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item