ফুলেল শুভেচ্ছায় সিক্ত ঠাকুরগাঁওয়ে রমেশ চন্দ্র সেন!

সফিকুল ইসলাম শিল্পী,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ের প্রবীণ রাজনৈতিক ব্যক্তি রমেশ চন্দ্র সেনকে প্রেসিডিয়াম সদস্য হিসাবে নাম ঘোষণার পর উল্লাসে ফেটে পড়ে ঠাকুরগাঁও জেলার তৃণমূল নেতাকর্মীরা। গত দুদিন ধরে চলে আনন্দ মিছিল ও ইউনিয়ন পর্যায়ে মিষ্টি বিতরণ।প্রেসিডিয়াম সদস্য হওয়ার পর মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁওয়ে তার আগমন উপলক্ষে জেলার নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী ঐক্যের প্রতীক। সুতরাং আওয়ামী লীগে কিছুতেই অনৈক্য ও বিভেদ প্রশ্রয় পাবে না। মতান্তর হতে পারে কিন্তু মনান্তর হবে না।আওয়ামী লীগকে তৃণমূল পর্যন্ত সুশৃঙ্খল করার অঙ্গীকার ব্যক্ত করে নবনির্বাচিত এ প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেন জনগণের সঙ্গে নেতাকর্মীদের আচার-আচরণের বিষয়টিকে গুরুত্ব দেওয়া হবে। আমি সর্বোচ্চ পরিশ্রমের পুরস্কার পেয়েছি! এটা আমার রাজনৈতিক জীবনের সর্বোচ্চ রাজনৈতিক স্বীকৃতি! তিনি প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞ জানান।আগামী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার জন্য প্রধানমন্ত্রী সম্মেলনে যে ডাক দিয়েছেন, তা বাস্তবায়ন করতে শেখ হাসিনাকেগতিশীল করতে প্রত্যয় ব্যক্ত করেন রমেশ চন্দ্র সেন।তিনি বলেন, সংগঠনকে আরও বিস্তৃত করা হবে। তৃণমূলের সঙ্গে আরও যোগাযোগ বাড়ানো হবে।
এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সহভাপতি অ্যাড. মকবুল হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদেক কুরাইশী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আপেল প্রমুখ।



পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1690656887619161246

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item