সৈয়দপুরে লায়ন্স ক্লাবের উদ্যোগে দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের যৌথ উদ্যোগে দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। আন্তর্জাতিক সেবাধর্মী স্বেচ্ছাসেবী সংগঠন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল এর “অক্টোবর সেবা মাস- ২০১৬” উদ্যাপন উপলক্ষে গৃহিত কর্মসূচির সমাপনী দিনে ওই সেলাই মেশিন বিতরণ করা হয়। গত শুক্রবার (২৮অক্টোবর) সন্ধ্যায় শহরের বিমানবন্দর সড়কের লায়ন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে সমাপনী অনুষ্ঠানে আয়োজন করা হয়।
এতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের উপদেষ্টা শিল্পপতি লায়ন মো. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি প্রভাষক লায়ন মো. শাহাবুদ্দিন আহমেদ সভাপতিত্ব করেন ।
 সমাপনী অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন প্রভাষক লায়ন মো. মোখলেছুর রহমান।
পরে লায়ন্স ক্লাবের সদস্যদের আনুগত্যের শপথবাক্য পাঠ করানো হয়। আনুগত্যের শপথ বাক্য পাঠ করান প্রভাষক লায়ন মো. আব্দুল্লাহ্ আল জেহাদী।
স্বাগত বক্তব্য রাখেন অক্টোবর সেবা মাস - ২০১৬ উদ্যাপন কমিটির আহবায়ক প্রভাষকলায়ন মো. আব্দুল মান্নান।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর ডাইরেক্টর ও লায়ন্স স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ লায়ন মো. নজরুল ইসলাম খান কিশোর।
  এ সময় সমাপনী অনুষ্ঠানের মঞ্চে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সাধারণ সম্পাদক প্রভাষক লায়ন মো. মহিদুল রহমান ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সাধারণ সম্পাদক প্রভাষক লায়ন মো. জাহেদুল ইসলাম সরকার উপস্থিত ছিলেন।
 পুরো সমাপনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সভাপতি লায়ন প্রভাষক মো. শফিউল আলম সাজু।
পরে শহরের পাঁচজন দুস্থ মানুষের মধ্যে ৫টি নতুন সেলাই  মেশিন বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি লায়ন মো. নজরুল ইসলাম দুস্থ নারীদের হাতে ওই সেলাই  মেশিন তুলে দেন।
এর আগে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে লায়ন্স স্কুল এন্ড কলেজের প্রভাষক লায়ন মো. জাহেদুল ইসলাম সরকার ও শিক্ষার্থীরা সংগীত ও নৃত্য পরিবেশন করে।        
অনুষ্ঠানে লায়ন মো. মঈন আলম,লায়ন রানা আজাহার,আমন্ত্রিত অতিথি, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের  কর্মকর্তা,সকল সদস্যবৃন্দ,লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 582173194569157315

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item