সৈয়দপুরে চোরাই লোহা বোঝাই পিকআপ আটক

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে চোরাই লোহা বোঝাই একটি পিকআপ আটক করা হয়েছে। শনিবার সকালে শহরের সাহেবপাড়া গেটবাজার এলাকা থেকে পিকআপটি আটক করে এলাকাবাসী। পরে সেটি সৈয়দপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরী (জডি) করা হয়। তবে গত ২দিনেও  ওই লোহা চোরাচালানের সঙ্গে জড়িতদের কাউকেই সনাক্ত করতে পারেনি পুলিশ। এমনকি চোরাই লোহা পরিবহনে ব্যবহৃত পিকআপের মালিকেরও হদিস পায়নি পুলিশ।
জানা গেছে, গত শনিবার (২৯ অক্টোবর) সকালে একটি পিকআপে (নম্বর: ঢাকামেট্টো-ন-১৪-৪৫২৭) চোরাই লোহা বোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছিল। পিকআপ ভর্তি লোহা  একটি ত্রিপল দিয়ে ঢাকা অবস্থায় ছিল। সকালে পিকআপের ওপর ত্রিপল ঢাকা অবস্থায় দেখে প্রাতঃভ্রমনে বের হওয়া মানুষের মনে সন্দেহ হয়। তারা পিকআপটির গতিরোধ করেন। এ সময় পিকআপে ঢাকা অবস্থায় থাকা ত্রিপলটি তুলে পিকআপের মধ্যে লোহার পাত দেখতে পায় লোকজন। আর এর ফাঁকে সটকে পড়েন পিকআপটির চালকসহ অন্যান্যরা। পরে বিষয়টি সৈয়দপুর থানায় অবগত করা হয়। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ চোরাই লোহা বোঝাই পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
 গত দুই দিন যাবৎ চোরাই লোহা বোঝাই পিকআপটি সৈয়দপুর থানা চত্বরে রয়েছে। তবে ওই পিকআপে কি পরিমাণ লোহা রয়েছে তা জানা যায়নি। যদিও নিয়মানুযায়ী ঘটনাস্থলে মালিকবিহীন উদ্ধারকৃত মালের জব্দ তালিকা প্রস্তুত করার কথা পুলিশের। কিন্তু অজ্ঞাত কারণে তা করা হয়নি।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম জানান, লোহা বোঝাই পিকআপ আটকের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। পিকআপের মালিকের ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে।  

পুরোনো সংবাদ

নীলফামারী 2411783143079927345

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item