সৈয়দপুরে সরকারের খাদ্যবান্ধব হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণের উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুত,ুসৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

সৈয়দপুরে সরকারের চলমান খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। আজ (শুক্রবার) সকালে উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী বাজারে আনুষ্ঠানিকভাবে ওই কর্মসূচির উদ্বোধন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী - ৪  সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত।
 এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. রেজওয়ানুল হক, বাঙ্গালীপুর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা  উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আব্দুল গফুর তালুকদার,বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রণোবেশ চন্দ্র বাগচী,সদস্যবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 পরে প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী  খাদ্যবান্ধব কর্মসূচির ফিতা কেটে ও হতদরিদ্রদের হাতে চাল তুলে দিয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করেন। ডিলার আলতাব হোসেন,আবুল খায়ের ও মো. মোস্তফার গুদাম ঘরে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
 উল্লেখ্য, উপজেলার ৫টি ইউনিয়নের ১৫ হাজার ২৮৬জন হতদরিদ্র মানুষের মধ্যে সরকারের চলমান খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা দরে চাল বিতরণ করা হবে।  আর এ জন্য ৩২ জন ডিলার নিয়োগ দেয়া হয়েছে ইতোমধ্যে।
 এর মধ্যে উপজেলার ৩ নং বাঙ্গালীপুর ইউনিয়নে ৫ জন ডিলারের মাধ্যমে ২ হাজার ২১২জন সুবিধাভোগী হতদরিদ্র মানুষের মধ্যে ১০ টাকা দরে চাল বিতরণ করা হচ্ছে। প্রতি পরিবার মাসে ৩০ কেজি করে চাল কিনতে পাবেন। প্রতি মাসের শুক্রবার, শনিবার ও মঙ্গলবার ওই চাল বিতরণ করা হবে।  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 232041409929080159

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item