সৈয়দপুরে উত্তর সোনাখুলি নিরাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালুর লক্ষে টিফিন বক্স বিতরন”

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর প্রতিনিধি:


সৈয়দপুর উপজেলার  ৪ নং বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলি নিরাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালুর লক্ষ্যে শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। ০৪ অক্টোম্বর সকাল ১১ টায় বিদ্যালয় চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে  শিক্ষার্থীদের মাঝে ওই টিফিন বক্স বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো: আজমল হোসেন
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হেলাল চৌধুরী,সৈয়দপুর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো: মোফাখখারুল ইসলাম,সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোছা.শরীফা আখতার

 বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (এসএমসি) সভাপতি মো: বাবু হোসেন উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আশরাফুল ইসলাম।

এতে আরো বক্তব্য রাখেন বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের ০৭ নম্বর ওয়ার্ড সদস্য মো: আলী সরকার প্রমূখ।

টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আসাদুজ্জামান চৌধুরী (আসাদ)। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মো: আজমল হোসেন সরকার  বিদ্যালয়ের তৃতীয় শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত ৮০ জন শিক্ষার্থীর হাতে একটি করে নতুন টিফিন বক্স তুলে দেন।প্রধান অতিথির বক্তব্যে প্যানেল চেয়ারম্যান মো. আজমল হোসেন

বলেন বর্তমান সরকার প্রাথমিক শিক্ষা বিস্তারে এবং শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে নানামুখী পদক্ষেপের অংশ হিসেবে মিড ডে মিল চালু করেছে। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, জনপ্রতিনিধি,সাংবাদিক, শিক্ষার্থী ও তাদের মা অভিভাবকরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 307508025156201181

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item