সৈয়দপুরে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নতুন এ্যাম্বুলেন্সের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। আজ (শনিবার) সকালে শহরের কুন্দল এলাকায় অবস্থিত হাসপাতাল চত্বরে এর শুভ উদ্বোধন করা হয়।
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী - ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাওয়াদুল হক সরকার।
উদ্বোধনী অনুষ্ঠানে নীলফামারী সিভিল সার্জন ও সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আব্দুল রশীদ সভাপতিত্ব করেন ।
অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী,  সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সুলতান মাহবুব, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম, হাসাপাতালে কর্মরত চিকিৎসক,কর্মকর্তা-কর্মচারী,সুধীজন,সাংবাদিক এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. আরিফুল হক ।
 প্রসঙ্গত, স্বাস্থ্য  ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে গত ১৭ অক্টোবর সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জন্য একটি নতুন এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. আরিফুল হক স্বাস্থ্য মন্ত্রী মো. নাসিমের হাত থেকে এ্যাম্বুলেন্সটি গ্রহন করেন।  পরে সেটি সৈয়দপুরে নিয়ে আসা হয়।     

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 755584213938232941

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item