সৈয়দপুরে ক্রেতা সেজে পুলিশ আটক করল ৪০ পুরিয়া গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

এবার সৈয়দপুর থানা পুলিশ ক্রেতা সেজে ৪০ পুরিয়া গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত রোববার রাতে শহরের উপকন্ঠে ওয়াপদা মোড় হাজীপাড়ার মাদক ব্যবসায়ী মহির খানকে (৪৭) তাঁর বাড়ি থেকে উল্লিখিত পরিমাণ গাঁজাসহ আটক করা হয়।
 থানা পুলিশ জানায়, ওই এলাকার মোস্তফা খানের ছেলে মহির খান দীর্ঘদিন যাবত তাঁর বাড়িতে জমজমাট গাঁজা ব্যবসা চালিয়ে আসছিল। বিভিন্ন সূত্রে বিষয়টি নিশ্চিত হয় সৈয়দপুর থানা পুলিশ। তাই পুলিশ তাকে গাঁজাসহ হাতেনাতে আটকের ফন্দি আটে। ঘটনার দিন গত রবিবার রাতে সৈয়দপুর থানার পুলিশ কনস্টেবল মো. আনোয়ার হোসেনকে ক্রেতা সেজে গাঁজা কিনতে  পাঠানো হয় গাঁজা ব্যবসায়ী মহির খানের বাড়িতে। এ সময় তিনি নগদ অর্থে দুই পুরিয়া গাঁজা কিনেন মহির খানের কাছে। পরবর্তীতে আবার গাঁজা কেনার জন্য মহির খানে বাড়িতে যান সৈয়দপুর থানার পুলিশ কনস্টেবল আনোয়ার হোসেন। এ সময় ওঁৎ পেতে থাকা সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাকে হাতেনাতে আটক করেন। পরে তাঁর (মহির খান) বাড়িতে অভিযান চালিয়ে ৪০ পুরিয়া উদ্ধার করা হয়।
এ ঘটনায়  সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে। গতকাল (সোমবার) গাঁজা ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম পুলিশ সদস্যকে ক্রেতা বানিয়ে  ৪০ পুরিয়া গাঁজাসহ মহির খানকে আটকের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7010872401999521702

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item