সৈয়দপুরে বোতলাগাড়ী ইউনিয়ন ফেডারেশনের যুব সম্মেলন অনুষ্ঠিত

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়ন ফেডারেশন যুব ফোরামের আয়োজনে ও আরডিআরএস বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত সুশাসনের জন্য গণসংগঠন শক্তিশালীকরণ (স্কোপ) প্রকল্পের সহযোগিতায় স্থানীয় সমস্যা চিহ্নিতকরণ ও সমাধানের জন্য উদ্যেমী তারুণ্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (২৯ অক্টোবর) উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের মোহাম্মদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে ওই সম্মেলনের আয়োজন করা হয়। 
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হাসান আলী।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরডিআরএস বাংলাদেশ,বাস্তবায়িত স্কোপ প্রকল্পের উর্দ্ধতন সামাজিক উন্নয়ন কর্মকর্তা আনন্দ কুমার পাল।
এতে বোতলাগাড়ী ইউনিয়ন ফেডারেশন যুব ফোরামের সভাপতি মো. নাসিম ইসলামের সভাপতিত্ব করেন।
উক্ত যুব সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন বোতলাগাড়ী ইউনিয়ন ফেডারেশন সভাপতি মোছা. মনি বেগম। এতে বোতলাগাড়ী  ইউনিয়ন পরিষদ সদস্য - সদস্যা, শিক্ষক-শিক্ষিক, গন্যমান্য ব্যক্তি, ফেডারেশন নেতৃবৃন্দ, যুব ফোরামের প্রতিটি ওয়ার্ডের প্রতিনিধিসহ প্রায় ৬০ জন অংশগ্রহন করেন।
প্রধান অতিথি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হাসান আলী তাঁর বক্তব্যে বলেন, ফেডারেশন যুব ফোরামের সদস্যগনও যে ইউনিয়নের উন্নয়নের কথা ভাবছেন তা আজকের এ আয়োজন দেখলে অনুমান করা যায়। আজকে যে ওয়ার্ডভিত্তিক বিভিন্ন সামাজিক ও অন্যান্য সমস্যাগুলো যুব ফোরাম সদস্যগণ চিহ্নিত করেছে, তা অধিকাংশই আমাদের অজানা ছিল। আজ এ সম্মেলনের মাধ্যমে জানতে পারলাম যা সমাধানের জন্য পদক্ষেপ গ্রহন ইউনিয়ন পরিষদ করতে পারবে। তিনি যুব ফোরামের এ আয়োজন দেখে মুগ্ধ হন। এ সময় তিন যুব উন্নয়ন অধিদপ্তর থেকে বিভিন্ন প্রশিক্ষণ সুবিধা প্রদানের আশ্বাস দেন।  

পুরোনো সংবাদ

নীলফামারী 3333022857885574007

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item