সৈয়দপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
শনিবার  সারাদেশের মতো সৈয়দপুরেও জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে নিরাপদ সড়ক চাই (নিসচা) সৈয়দপুর জেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশের আয়োজন করা হয়।
দিবসের এবারের প্রতিপাদ্য “দোষারোপ নয়, দূর্ঘটনার কারণ জানতে হবে সবাইকে নিয়ম মানতে হবে” সামনে রেখে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের  শহীদ স্মৃতি অম্লান চত্বরে  ওই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জিয়াউর রহমান।
সমাবেশে সভাপতিত্ব করেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম।
 এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সৈয়দপুর উপজেলা শাখার সহসভাপতি মোছা. সানজিদা বেগম লাকি, এম. এম. আর রুবেল, রফিকুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক কামাল ইকবাল ফারুকী, ইফফাত জামান কলি, আব্দুর রাজ্জাক রাজু, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির,অর্থ সম্পাদক মোছাঃ জ্যোৎস্না খাতুন, মো. বদিউজ্জামান, সাংবাদিক সৈয়দ রোখসানা জামান শানু প্রমূখ।
সভায় বক্তারা ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবসকে অবিলম্বে আন্তর্জাতিকভাবে ঘোষণার জোর দাবি জানান।
এর আগে বেলা ১১টায় সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে সংগঠনের সদস্যবৃন্দ ছাড়াও শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরাসহ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ স্মৃতি অম্লান চত্বরে গিয়ে শেষ হয়। 

পুরোনো সংবাদ

নীলফামারী 804432244204306129

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item