সৈয়দপুরে লায়ন্স ক্লাবের অক্টোবর সেবা মাস- ২০১৬ এর কর্মর্সূচির উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের অক্টোবর সেবা মাস -২০১৬ এর কর্মর্সূচি শুরু হয়েছে। গতকাল (শুক্রবার) সকালে সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কে লায়ন্স স্কুল এন্ড কলেজ চত্বরে ওই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
 উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অক্টোবর সেবা মাস উদ্যাপন কমিটির আহ্বায়ক লায়ন মো. আব্দুল মান্নান।
এ সময় লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের উপদেষ্টা লায়ন মো. নজরুল ইসলাম, লায়ন অধ্যক্ষ  মো. রেয়াজুল আলম রাজু, লায়ন মো. মঈন আলম, লায়ন রানা আজহার, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সভাপতি লায়ন মো. শাহাবুদ্দিন আহম্মেদ,সম্পাদক  লায়ন মো. মহিদুল ইসলাম, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সভাপতি লায়ন মো. শফিউল আলম সাজু,সম্পাদক লায়ন মো. জাহেদুল ইসলাম সরকার জাহিদসহ উভয় ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
পরে  অক্টোবর সেবা মাস পালন উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। লায়ন্স স্কুল এন্ড কলেজ থেকে র‌্যালী বের করা  হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সদস্যবৃন্দ ছাড়াও লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা অংশ নেয়।
অক্টোবর সেবা মাস- ২০১৬ এর কর্মসূচির দ্বিতীয় দিনে আজ (শনিবার) বিকেলে রয়েছে বৃক্ষ রোপন ও চারা বিতরণ।
বিকেল ৫টায় সৈয়দপুর - দিনাজপুর মহাসড়কের বাইপাসে ওই কর্মসূচি পালন করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের উপদেষ্টা লায়ন মো. নজরুল ইসলাম।  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 692649827749296228

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item