সৈয়দপুরে ৮৩টি পূজা মন্ডপে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাড়ে ৪১ মে. টন জিআরের চাল বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর উপজেলার ৮৩ টি পূজা মন্ডপে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জিআর এর বরাদ্দকৃত ৪১ দশমিক ৫ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। গতকাল (রোববার)  উপজেলার প্রতিটি পূজা মন্ডপে ৫০০ কেজি করে চাল বিতরণ করা হয়। সকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. শফিউল ইসলাম তাঁর কার্যালয়ে পূজা মন্ডপ কমিটির সঙ্গে সংশ্লিষ্টদের হাতে চালের বরাদ্দপত্র তুলে দিন।
 সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, এবারে সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় ৮৩ টি মন্ডপে  হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার আয়োজন করা হয়েছে। এর মধ্যে উপজেলার ৫টি ইউনিয়নে ৭৬ টি এবং সৈয়দপুর পৌরসভা এলাকায় ১৮ টি পূজা মন্ডপ তৈরি করা হয়।
ইউনিয়নওয়ারী পূজা মন্ডপের সংখ্যা হচ্ছে উপজেলায় এক নম্বর কামারপুকুর ইউনিয়নে ৫ টি, দুই নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নে ১০ টি,তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নে ১১ টি,  চার বোতলাগাড়ী ইউনিয়নে ২৬টি এবং পাঁচ নম্বর খাতামধুপুর ইউনিয়নে ১৪ টি।
 সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. শফিউল ইসলাম জানান, প্রতি বছরের মতো এবারেও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত জিআর এর চাল পূজা মন্ডপগুলোতে সুষ্ঠুভাবে বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 6026143654309331087

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item