ধর্মের নামে জঙ্গিবাদী সৃষ্টিকারীদের নির্মুলে এগিয়ে আসতে হবে- ......পীরগঞ্জে প্রধানমন্ত্রীর এপিএস-১

মামুনুর রশিদ মেরাজুল পীরগঞ্জ (রংপুর) থেকে ঃ 

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ জাঙ্গাঙ্গীর আলম বুলবুল বলেছেন, শুধু পুঁথিগত বিদ্যা দিয়ে জীবন কে প্রতিষ্ঠা করা যায় না। প্রতিষ্ঠা পেতে হলে ভিশন, মিশন ও উদ্দেশ্যকে সামনে রেখে লেখাপড়া করতে হবে। আর শিক্ষা প্রতিষ্ঠানেই পড়ালেখা করলে হয় না। পরিবার, সমাজ, বন্ধু বান্ধবের মাধ্যমেও পড়ালেখা অর্জন করতে হয়। বুধবার উপজেলা অডিটরিয়াম হলে শিক্ষা মন্ত্রনালয়ের সেকায়েফ প্রকল্পের আওতায় ‘বেষ্ট স্টুডেন্ট এ্যাচিভমেন্ট এ্যাওয়ার্ড (সম্মাননা)’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন। তিনি আরও বলেন, যারা ধর্মের তকমা গায়ে লাগিয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড চালায় তাদেরকে নির্মুলে এগিয়ে আসতে হবে। কারণ দেশ আজ এগিয়ে যাচ্ছে। এ সময় একটি স্বার্থান্বেষী মহল দেশকে অশান্ত করতে উঠেপড়ে লেগেছে। তাদের অসৎ উদ্দেশ্যে বাস্তবায়ন করতে দেয়া হবে না। আমাদেরকে মনে রাখতে হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে।ওই অনুষ্ঠানে ইউএনও কমল কুমার ঘোষ এর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা শিক্ষা অফিসার রোকসানা বেগম, সেকায়েফ সহকারী পরিচালক রাশেদ মিয়া, প্রকল্প পরিচালক বুলবুল আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু, পীরগঞ্জ পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহতাব হোসেন, উপজেলা বাকশিস সভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু, উপজেলা সহসভাপতি এ্যাড আজিজুর রহমান রাঙ্গা, একাডেমিক সুপারভাইজার সাজেদুল বারী, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, শিক্ষার্থী আল মুহিত ও ইসরাত জাহান প্রমুখ।
জানা গেছে, শিক্ষা মন্ত্রনালয়ের সেকেন্ডারী এডুকেশন কোয়ালিটি এন্ড এক্সসেস এ্যাচিভনন্ট প্রজেক্ট (সেকায়েফ) এর আওতায় পীরগঞ্জ উপজেলার মাধ্যমিক স্তরের ১১৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের সেরা ১ হাজার ৪’শ ৫৭ জন শিক্ষার্থীর প্রত্যেককে নগদ ১ হাজার টাকা করে সম্মাননা প্রদান করা হয়েছে।
এর আগে প্রধান অতিথি উপজেলার খালাশপীরে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্র ও নির্মানাধীন উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার পরিদর্শন করেন।



পুরোনো সংবাদ

রংপুর 4711992022769955916

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item