নীলফামারী চেম্বার নির্বাচনে নিরঙ্কুশ জয় পেল ব্যবসায়ী ঐক্য পরিষদ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৫ অক্টোবর॥
নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি নির্বাচনে নিরঙ্কুশ জয়লাভ করেছে ব্যবসায়ী ঐক্য পরিষদ। প্যানেলের সাধারণ সদস্য পদের ১২টিতে এবং সহযোগী সদস্যের চারটিতে জয় পেয়েছে প্যানেলটি।

অপর প্যানেল সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদ থেকে সহযোগী সদস্যের একটি পদে জয় পায় তারা।

শনিবার (১৫ অক্টোবর) ভোট গ্রহন শেষে ও ভোট গগনার পর রাত সাড়ে ১১টার দিকে বেসরকারিভাবে ফলাফল ঘোষনা করা হয়। এতে ব্যবসায়ী ঐক্য পরিষদের নির্বাচিতরা হলেন সিদ্দিকুল আলম (ভোট সংখ্যা ৫৫৭) সৈয়দ রাকিব হাচান মিশুক  (ভোট সংখ্যা ৫৫৩), মনিরুল ইসলাম (ভোট সংখ্যা ৫৫১), শামসুল ইসলাম  (ভোট সংখ্যা ৫৪৯), মারুফ জামান কোয়েল (ভোট সংখ্যা ৫৩৯),মোফাখাখারুল হোসেন (ভোট সংখ্যা৫১৫) , রাজকুমার পোদ্দার (ভোট সংখ্যা ৪৯৪), হোসেন খাঁন মানিক(ভোট সংখ্যা ৪৬৭), মতিয়ার রহমান দুলু(ভোটসংখ্যা ৪৫৫), আব্দুর রশিদ মুক্তি  (ভোট সংখ্যা ৪৫৫), আফসানা আফরোজ  (ভোট সংখ্যা ৪৪৮) ও ফরহানুল হক  ভোট সংখ্যা ৪৩৯)।

অপর দিকে সহযোগী পদে নির্বাচিতরা হলেন ব্যবসায়ী ঐক্য পরিষদের মোঃ মোস্তফাা (ভোটসংখ্যা ১৯৪) মোঃ গিয়া উদ্দিন (ভোট সংখ্যা ১৯১) মোঃ আবু সালেহ  সোহেল রানা  (ভোটসংখ্যা ১৮৪), মোঃ হামিদুল ইসলাম( ভোটসংখ্যা ১৬৪)

এছাড়া সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদের নির্বাচিত একমাত্র সহযোগী সদস্য হলেন আবুল কালাম মিন্টু ভোটসংখ্যা ১৬৫)।

এক হাজার ২৪৫জন ভোটারের মধ্যে সাধারণ সদস্য পদে ৮৮২ জন ভোটারের মধ্যে  ৮২৮ জন এবং সহযোগী সদস্য পদে ৩৬৩জন ভোটাদের মধ্যে ৩৩০ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। এরমধ্যে সঠিক ভাবে ভোটাধিকার প্রয়োগ না করায় সাধারণ সদস্য পদে ৩৫ জনের এবং সহযোগী সদস্য পদে ৮ জনের ভোট বাতিল হয়।

ভোটার বেসরকারি ভাবে ফলাফল ঘোষনার সত্যতা নিশ্চিত করে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ডাঃ মজিবুল হাসান চৌধুরী শাহিন জানান, সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে।

এদিকে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের নেতৃত্বে থাকা সাবেক চেম্বার সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার ৪৩২ ভোট পেয়ে ১৩তম স্থানে ছিলেন।

চেম্বারের সভাপতি এসামে সফিকুল আলম ডাবলু বলেন চেম্বারের ভোটাররা সুস্ঠও শান্তিপূর্ণভাবে গ্রহনে সকল প্রকার সহযোগীতা তিনি সকলকে ধন্যবাদ অভিনন্দন জানান। তিনি বলেন ভোটে হারজিৎ আছে। যারা পরাজিত হয়েছে তারাও চেম্বারের সকল প্রকা উন্নয়ন কর্মকান্ডে সহযোগীতা করবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

অপর দিকে অকুণ্ঠ সমর্থন পাওয়া বিজয়ী ব্যবসায়ী ঐক্য পরিষদের নেতৃত্ব দেয়া মারুফ জামান কোয়েল জানান, ব্যবসায়ীরা যে প্রত্যাশা নিয়ে আমাদেরকে নির্বাচিত করেছেন আমরা তা পালনে সর্বাত্মক চেষ্টা করবো। তিনি বলেন, আমাদের লক্ষ্যই নীলফামারীর উন্নয়ন করা।

পুরোনো সংবাদ

নীলফামারী 3812125590052363175

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item