কিশোরগঞ্জের পল্লীতে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি॥
উম্মে খাতুন (৫২) নামের চার সন্তানের জননী এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপর ২টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের ফরুয়াপাড়া গ্রামের ওই নারীর  স্বামী জামিয়ার রহমানের বাড়ি হতে উম্মে খাতুনের মরদেহ উদ্ধার করেছে  পুলিশ। সেই সঙ্গে মরদেহের ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করে।  
অভিযোগ উঠেছে পারিবারিক কলহে গতকাল মঙ্গলবার গভীর রাতে স্বামী তাকে শ্বাসরোধ করে হত্যা করে গলায় দড়িয়ে দিয়ে আতœহত্যা করেছে বলে প্রচারনা চালায়। ঘটনাস্থলে সাংবাদিকরা গেলে ওই গৃহবধুর স্বামী জানায় তার স্ত্রী মানষিক বিকারগ্রস্থ্য। দীর্ঘদিন হতে মাথা খারাপ থাকায় সে সকলের অগচোরে রান্নাঘরের তীরে গলায় দড়ি দিয়ে আতœহত্যা করে।
নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কিছু প্রতিবেশী জানায়, গত কয়েক দিন ধরে স্বামী স্ত্রীর কলহ চলছিল। মঙ্গলবার স্বামীর নির্যাতনের ভয়ে উম্মে খাতুন লুকিয়ে ছিল। সন্ধ্যার পর তাকে বাড়িতে দিয়ে আসা হয়। সকালে খবর পাওয়া যায় উম্মে খাতুন গলায় দড়ি দিয়ে আতœহত্যা করেছে। কিন্তু গ্রামের কোন লোক লাশ ফাঁসিতে  ঝুলতে দেখেনি। প্রতিবেশীরা জানতে চাইলে উম্মে খাতুনের স্বামী তাদের জানায় লাশ তিনি ফাঁস অবস্থায় নামিয়েছেন। কিন্তু গলায় দড়ি দিয়ে আতœহত্যার কোন আলামত পাওয়া যায়নি।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ জানান, ঘটনাস্থলে মরদেহ উদ্ধারের সময় মরদেহটি বাড়ির একটি চৌকিতে শোয়া অবস্থায় পাওয়া যায়। এমনকি গলায় দড়ি দিয়ে আতœহত্যার কোন আলামত পাওয়া যায়নি লাশের সুরতহাল রির্পোটে। ফলে ঘটনাটি রহস্যজনক হিসাবে দেখা দিয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে একটি ইউডি মামলা করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তি আইনী পদক্ষেপ গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9215943071767104712

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item