কিশোরগঞ্জে শিক্ষকের পিটুনিতে ছাত্র আহত

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গণেশ আদর্শ সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের আজ বুধবার ক্লাশ চলাকালীন সময়ে বাংলা লেখা দিতে না পারায় দ্বিতীয় শ্রেনীর ছাত্র মাসুদ রানা (৭) কে ডাষ্টার দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশেক আলী। ওই ছাত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গণেশ পাড়ার আব্দুল খালেকের পুত্র ও গণেশ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র মাসুদ রানার কাছে বাংলা লেখা দেখতে চান সহকারী শিক্ষক আশেক আলী। কিন্তু খাতা না থাকায় সে বাংলা লেখা দিতে না পারায় ডাষ্টার দিয়ে ওই কোমলমতি ছাত্রটিকে পেটাতে থাকে। ফলে তার বাম হাতটি ভেঙ্গে যায়। মাসুদ রানা জানায়,কয়েকদিন আগে বাবাকে বাংলা খাতা কিনে আনতে বলি। কিন্তু বাবা খাতা এনে দেয়নি। তাই স্যারকে লেখা দেখাতে পারিনি।
ছাত্র পেটানোর ওস্তাদ অভিযুক্ত সহকারী শিক্ষক আশেক আলীর মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত হোসেনের সাথে ছাত্র পেটানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি সকালে অফিসিয়াল কাজে কিশোরগঞ্জ এসেছি বিদ্যালয়ে গিয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেব।
উপজেলা স্বাস্থ্য কমপ্ল্রেক্সের জরুরী বিভাগের ডাঃ রিয়াশাত মাহবুব জানায়, ওই ছাত্রের অভিভাবককে এক্সরে করার জন্য পরামর্শ দেয়া হয়েছে। রিপোর্ট আসলে সঠিক চিকিৎসা দেয়া হবে।তবে তার হাতের একটি হাড় ফেটে যেতে পারে বলে অনুমান করা হচ্ছে।
এ ব্যাপারে  উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুল হাসানের সাথে কথা হলে তিনি জানান, আমি ট্রেনিংয়ে বর্তমানে ঢাকায় অবস্থান করছি। ঢাকা থেকে ফিরে ব্যাবস্থা নেব।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহেদী হাসানের সাথে কথা বললে তিনি বলেন বিষয় টি আমি শুনেছি। অভিযোগ পেলে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3866388571434980328

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item