সুন্দরগঞ্জে ইউপি সচিবের বিরুদ্ধে প্রকল্পের অর্থ আত্মসাতের তদন্ত

নুরুল আলম ডাকুয়া সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউপি সচিব হাফিজার রহমানের বিরুদ্ধে ২০১৫-১৬ অর্থ বছরে বরাদ্দকৃত এলজিএসপি-২ এর ১৯ লাখ ২১ হাজার ৩শ টাকা আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে।
    জানা যায়, শনিবার উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)-মুহাম্মদ হাবিবুল আলম প্রকল্প সমূহের উপর অনুসন্ধান চালান। তিনি ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মোখলেছুর রহমান রাজু, অভিযুক্ত ইউপি সচিব-হাফিজার রহমান, অভিযোগকারী ইউপি সদস্য মমতাজ আলী ও আতোয়ার রহমানসহ ইউনিয়নের গণমান্য ব্যক্তিবর্গকে সঙ্গে নিয়ে অভিযোগের প্রেক্ষিতে প্রকল্প সমূহের উপর অনুসন্ধান চালান। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)- মুহাম্মদ হাবিবুল আলমের সঙ্গে কথা হলে তিনি বলেন-অভিযোগের প্রেক্ষিতে প্রকল্প সমূহ খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষে ব্যবস্থা গ্রহণের জন্য প্রতিবেদন দাখিল করা হবে।
উল্লেখ্য, ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে এলজিএসপি-২ এর আওতায় বরাদ্দকৃত ১৯ লাখ ২১ হাজার ৩শ টাকার মধ্যে সিংহভাগ অর্থ আত্মসাৎ করেন সচিব। মর্মে কতিপয় ইউপি সদস্যসহ সচেতন মহল বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেন। এরপর সুষ্ঠু তদন্তের দাবীতে আন্দোলন অব্যাহত রাখায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ায় তদন্ত অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 490362264711770187

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item