ঝড়ে পড়া হার কমানোয় বিভাগীয় শ্রেষ্ট ডোমারের প্রধান শিক্ষক তানিয়া পারভীন

স্টাফ রিপোর্টারঃ
  রংপুর বিভাগীয় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক -২০১৬ এর বাছাই প্রতিযোগীতায় ঝড়ে পড়ার হার উল্লেখযোগ্য ভাবে কমাতে সক্ষমে শ্রেষ্ট শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছেন ডোমার উপজেলার বোড়াগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানিয়া পারভীন ।
ডোমার উপজেলার দোলাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানিয়া পারভীন জানান,নিয়মিত উঠান বৈঠক,মা সমাবেশ,খেলাধুলা,পিকনিক,কাব কার্যক্রম,শিক্ষক ও ম্যানেজিং কমিটির সংগে সুসম্পর্ক ও তাদের আন্তরিকতা,বিশেষ চাহিদা সর্ম্পূন শিশুদের তদারকি,অভিভাবকদের সংগে শিক্ষকদের সুম্পর্ক,বিদ্যালয়ে শিক্ষার্থী না আসলে মোবাইলে যোগাযোগ করায় বিদ্যালয়ের সবদিক থেকে উন্নতি হয়েছে ।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহাজাহান মন্ডল জানান,উঠান বৈঠক,ম্যানেজিং কমিটির সংগে সুসম্পর্ক,অভিভাবক ও শিক্ষার্থীদের সংগে নিবির সুসম্পর্কসহ বিভিন্ন পাফরম্যানসের কারনে সে বিভাগীয় শ্রেষ্ট হয়েছে,আমি আজকেও  ( সোমবার) তার স্কুলে গিয়েছি,তার যে কার্যক্রম,সে যদি সঠিক ভাবে জাতীয় বাছাই পর্বে উপস্থাপন করতে পারে আমি শতভাগ নিশ্চিত ,সে জাতীয় পর্যায়েও শ্রেষ্ট হবে ।জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭ উদযাপন উপলক্ষে আগামী ১৫,১৬,ও ১৭ ই অক্টোবর তিন দিন ব্যাপী জাতীয় পর্যায়ের বাছাই প্রতিযোগিতা অনুষ্টিত হবে । অত্র উপজেলা থেকে সেই সর্বপ্রথম জার্তীয় পযার্য়ে অংশ গ্রহন করছে ।
উল্লেখ্য,প্রতিবছর শ্রেষ্ট শিক্ষক,বিদ্যালয়,ব্যাক্তি,প্রতিষ্টান,কর্মকর্তা,কর্মচার্রীসহ ১৯টি ক্যাটাগরিতে  জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান করা হয় ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2915239640640102412

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item