হতদরিদ্রদের চাল বিতরনে অনিয়মের অভিযোগে ডোমারে চেয়ারম্যানসহ চারজনের নামে মামলা

স্টাফ রিপোর্টারঃ
ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৭ অক্টোবর॥‘দশ টাকার চালে জালিয়াতি’র ঘটনায় নীলফামারীর ডোমার উপজেলায়  একটি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সহ চার জনের  নামে ডোমার থানায় মামলা দায়ের হয়েছে।
 গতকাল বৃহস্পতিবার (৬ অক্টোবর)রাতে ডোমার উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মিত্যুঞ্জয় রায় বম্মর্ণ বাদি হয়ে থানায় ওই মামলাটি দায়ের করেন। সরকারী সম্পদ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগ এনে ওই মামলা দায়ের করা হয়।
বাদি উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মিত্যুঞ্জয় রায় বম্মর্ণ জানান, ওই মামলায় আসামী করা হয়েছে ১০ টাকা কেজি দরের চালের কার্ডধারী (ভোক্তা) হরিণচড়া ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের শালমারা গ্রামের রশিদুল ইসলাম, একই গ্রামের বনমালী রায়, হরিণচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম ও উক্ত ইউয়িনের তিন নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আহসান হাবীবকে।
মামলায় বিপুল সম্পদের মালিক হয়েও প্রতারণা করে স্বল্প মূল্যে হতদরিদ্রের চাল ক্রয় করে আত্মসাতের অভিযোগ আনা হয়েছে কাডধারী রশিদুল ইসলাম ও বনমালী রায়ের বিরুদ্ধে।
এব্যাপারে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা বলেন,‘আমি সরেজমিনে শালমারা গ্রামে গিয়ে অভিযোগের সত্যতা পাই। খাদ্য মন্ত্রনালয় থেকে বিষয়টি দেখতে আমাকে বলা হয়েছে।

ডোমার থানার ওসি আহমেদ রাজিউর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে ৪০৯ ও ৪২০ ধারায় মামলাটি দায়ের করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক  (মামলা নম্বর -৫)। মামলাটি দূর্নীতি দমন কমিশনে পাঠানো হবে। এটির পরবর্তী তদন্ত দুদক করবে।


পুরোনো সংবাদ

নীলফামারী 8750313452199657347

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item