নেশাখোর ছেলের দায়ের কোপে গুরুতর আহত বাবা ॥

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

নেশাখোর ছেলের দায়ের কোপে গুরুতর আহত হয়েছেন রফিকুল ইসলাম মঞ্জু (৬৫) নামে এক বাবা । ঘটনাটি ঘটেছে গত বুধবার ২৬শে অক্টোবর বিকেলে, দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার স্বজন পুকুর গ্রামে।
নেশাখোর ছেলের দায়ের কোপে আহত রফিকুল ইসলাম মঞ্জু, স্বজন পুকুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে ও জনতা ব্যাংক লিমিটেড এর অবসর প্রাপ্ত কর্মকর্তা।
 এই ঘটনার পর থেকে হামলাকারী নেশাখোর যুবক রেজানুজ্জামান সোহাগ (৪০) পলাতক আছে। এই ঘটনায় ফুলবাড়ী থানা পুলিশ,  ওই দিন সন্ধায়, ঘটনা স্থল পরিদর্শন করে প্রাথমিক আলামত সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন, থানার ওসি মোকসেদ আলী। তিনি আরো বলেন গতকাল বৃহস্পতিবার পর্যন্ত কেউ এই ঘটনায় কোন প্রকার অভিযোগ করতে থানায় আসেনি।
হামলার শিকার রফিকুল ইসলাম মঞ্জুর ছোট ছেলে রায়হানুর ইসলাম সাগর বলেন, তার বড়ভাই (হামলাকারী) রেজানুজ্জামান সোহাগ একজন নেশা খোর মাতাল, ঘটনার দিন সকাল থেকে তার নেশার জন্য টাকার দাবী করে, কিন্তু টাকা না পাওয়ায়, সে বাড়ীর লোক জনকে গালাগালি করে বাড়ী থেকে বের হয়, এর পর ওই দিন, বিকেলে তার বাবা ফুলবাড়ী বাজারে যাওয়ার  উদ্দেশে মটর সাইকেল নিয়ে, বাড়ী থেকে বের হওয়ার সময়, বাড়ীর দরজায় সে ধারালো অস্ত্র দিয়ে হামলা করে,  এবং শরিরের ভিভিন্ন অংশে কোপায়,এতে তার বাবার শরিরের বিভিন্ন অংশ কেটে যায় ও ডান হাতের দুটি আঙ্গুল কেটে পড়ে যায়। এসময় তার বাবার আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে, সে তার ব্যবহারীত দা টি ফেলে দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায়, তার বাবাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে, সেখানে তার অবস্থার অবনতি হলে, তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন, বর্তমানে সেখানে চিকিৎসাধিন আছে।এই ঘটনাটি এলাকার টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 8127456510416870883

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item