ফুলবাড়ীতে পুলিশের পৃথক অভিযানে দু’মহিলাসহ ৪ মাদক পাচারকারী আটক ৬৪ বোতল ফেন্সিডিল জব্দ।

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে ২মহিলাসহ ৪ মাদক পাচারকারী ও ৬৪ বোতল পেন্সিডিল আটক করেছে থানা পুলিশ।
বুধবার বেলা ২টা থেকে ৩টা পর্যন্ত পৌর এলাকার কাঁটাবাড়ী দোলনচাঁপা রাইসমীলের মোড় ও রেলগেট সেনা মার্কেট এলাকায় এই অভিযান চালানো হয়।
আটককৃত মাদক পাচার কারীরা হলেন, হাকিমপুর উপজেলার ঘনশ্যামপুর গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী রওশন আরা বেগম (৪৫), ও একই এলাকার হেফাজ উদ্দিনের স্বামী পরিত্যাক্ত্যা মেয়ে শেফালী বেগম (৪০) এবং বিরামপুর উপজেলার কাঁটলা দামারপাড় গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে শফিকুল (২১) ও একই এলাকার চান্দা মিয়ার ছেলে আজাবুল (৪৫)।
এই ঘটনায় ফুলবাড়ী থানার এসআই হাবিবুর রহমান ও এসআই পিন্টু কুমার দাস বাদি হয়ে ওই দিনে বিশেষ ক্ষমতা আইনে ফুলবাড়ী থানায়, পৃথক দুটি মমিলা মায়ের করেছেন, যার মামলা নং ১২ও ১৩।
ফুলবাড়ী থানার ওসি মোকছেদ আলী বলেন, তার নেতৃত্বে এসআই হাবিবুর রহমান, আক্কেল আলী,এসরাকুল, আক্তার হোসেন, এসআই পিন্টু কুমার দাস, এসআই শাহ আলম ও এএসআই আমিনুল ইসলামসহ একদল পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বেলা ২টার সময় কাঁটাবাড়ী দোলনচাঁপা রাইসমীলের মোড়ে ওৎ পেতে থেকে বিরামপুর থেকে ছেড়ে আসা একটি হিরো স্পেলন্ডার মটর সাইকেল আটক করে তল্লাশী চালালে মটর সাইকেলের ভিতরে বিশেষ ভাবে লুকিয়ে রাখা ৩৪ বোতল আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়, এসময় মটর সাইকেল চালক শফিকুল ও আরোহী আজাবুলকে আটক করে উদ্ধার কৃত ফেন্সিডিল ও মটর সাইকেল জব্দ করা হয়।
অপরদিকে রেলগেট সেনা মার্কেট এলাকায় সন্দেহ ভাজন দু’মহিলাকে আটক করে তল্লাশী চালালে তাদের শরিরের সাথে বাধে রাখা ৩০ বোতল পেন্সিডিল উদ্ধার করা হয়, এসময় উদ্ধার কৃত ফেন্সিডিল জব্দ করে, ফেন্সিডিল বহনের দায়ে শেফালী বেগম ও  রওশন আরাকে আটক করা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 5022631587498268228

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item