ফুলবাড়ীতে খড়ের গাদা থেকে ১০০বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ ॥

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:

    দিনাজপুরের ফুলবাড়ীতে বুধবার বেলা ১২টায় উপজেলার কাজিহাল ইউনিয়নের ঝাঝিরা গ্রামে খড়ের গাদা থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।
    ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী বলেন, গ্রামবাসিদের মাধ্যমে খবর পেয়ে বুধবার বেলা ১২টায় উপজেলার কাজিহাল ইউনিয়নের ঝাঝিরা গ্রামে মতিয়ার রহমান এর খলায় খড়ের গাদায় বিশেষ ভাবে লুকিয়ে রাখা দুটি পোটলা উদ্ধার করা হয়। এ সময় গ্রামবাসীদের সামনে পোটলা দুটি খুলে সেই পোটলায় আমদানি নিষিদ্ধ ১শ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধার কৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা। এই ঘটনায় এসআই শাহ আলম বাদী হয়ে ফুলবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।
    সরোজমিনে গিয়ে দেখা যায়, খড়ের গাদা থেকে ফেন্সিডিল উদ্ধার হওয়ায় ওই এলাকাবাসিদের উপচে পড়া ভিড় জমেছে। এ সময় মতিয়ারের এর জামাতা একই গ্রামের আনসার আলীর ছেলে খাদেমুল ইসলাম বলেন, সকাল ৯টার সময় তার শ্বাশুড়ি আমেনা বেগম খড়ের গাদায় খড় আনতে গিয়ে খড়ের গাদায় লুকিয়ে রাখা দুটি পোটলা দেখতে পায়। এরপর তার শ্বাশুড়ি বিষয়টি তার জামাই মোঃ খাদেমুলকে জানালে সে ফুলবাড়ী থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ফেন্সিডিল উদ্ধার করে থানায় নিয়ে যায় ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 3237331235466243316

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item