ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি প্রধান মন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান।

মোঃ মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে ৪ দফা দাবীতে,উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন, তেল গ্যাস খানজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুলবাড়ী শাখার নেতৃবৃন্দ।
গতকাল রোববার বেলা সাড়ে ১১ টায়, তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির ফুলবাড়ী শাখার উদ্দোগ্যে  উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে এই স্মারক লিপি প্রদান করা হয়।
ফুলবাড়ী শাখার আহবায়ক সৈয়দ সাইফুর ইসলাম বলেন, ২০০৬ সালের ২৬ আগষ্টের গণআন্দোলনের মুখে, তৎকালিন সরকারের জনগনের সাথে সম্পাদিত ৬দফা চুক্তির পুর্ণ বাস্তবায়ন, অবিলম্বে ফুুলবাড়ীর আন্দোলনের নেতৃবৃন্দের নামে করা মিথ্রা মামলা প্রত্যাহার, সুন্দরবন-রামপাল বিধবংসী কয়লা ভিক্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র প্রকল্প বাতিল ও জাতীয কমিটির সদস্য সাচব অধ্যাপক আনু মোহাম্মদকে হুমকি দাতাকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবীতে এই স্মারক লিপি প্রদান করা হল। এসময় তেল গ্রাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির ফুলবাড়ী শাখার  সদস্য সচিব সাবেক পৌর কাউন্সিলর জয় প্রকাশ নারায়ন, অন্যতম নেতা এমএ কাইয়ুম, হামিদুল হক  সঞ্জিব কুমার জিতু, শাফিকুল ইসলাম শিকদার, মোশারফ হোসেন কমল চক্রবর্তি, সামিউল চৌধুরী, সাবেক ছাত্র নেতা মোতালেব হোসেন পাপ্প, হিমেল মন্ডল, একরামুল হকসহ শতাধিক নেদা-কর্মি উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8685433696242533182

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item