১৭দিনেও খোঁজ মেলেনি ফুলবাড়ীর ধান ব্যবসায়ী লাইফ এর ॥

মোঃ মেহেদী হাসান ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

    ১৭দিন পেরিয়ে গেলেও কোনো খোঁজ মেলেনি, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ধান ব্যবসায়ী আসাদুজ্জামান লাইফ এর । স্বামীর খোঁজ ও ফিরে পেতে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেন আসাদুজ্জামান এর স্ত্রী স্কুল শিক্ষিকা জেসমিন আরা বেগম।
    ধান ব্যবসায়ী আসাদুজ্জামান উপজেলার বাসুদেবপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। সে তার পরিবার নিয়ে ফুলবাড়ী পৌরশহরের উত্তর সুজাপুর প্রফেসর পাড়ায় ভাড়া বাড়ীতে বসবাস করছিলেন।
    আসাদুজ্জামান এর স্ত্রী সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জেসমিন আরা বেগম বলেন, আসাদুজ্জামান একজন ধান ব্যবসায়ী। সে ধানের পাওনা টাকা নেওয়ার জন্য গত ১৫ই সেপ্টেম্বর ২০১৬ তারিখে বাড়ী থেকে সকাল ১১টায় দিনাজপুরের উদ্দেশ্যে রওনা দেয়। এর পর থেকে সে আর বাড়ীতে ফিরে আসে নাই। তার ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ। এই ঘটনায় তিনি গত ১৭/০৯/২০১৬ইং তারিখে ফুলবাড়ী থানায় একটি নিখোঁজ জিডি করেছেন যার নং-৬৫৭,তারিখ-১৬/০৯/২০১৬ ইং । শুধু তাই নয়, তার স্বামীর সন্ধান করতে পুলিশ প্রশাসন, র‌্যাবসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনির কর্তাদের নিকট যোগাযোগ করেছেন।
    এ বিষয়ে ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি নিয়ে পুলিশ প্রশাসন, র‌্যাব ও ডিবি পুলিশ যৌথভাবে কাজ করছে। ইতিমধ্যেই তার মোবাইল ফোনটি ট্যাগ করেও লোকেশন খোজা ও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে উদ্ধারের প্রচেষ্ঠা চলছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1195980024666290874

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item