পিতার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলার ঘটনায় নেশা খোর ছেলে রেজানুজ্জামান সোহাগ আটক।

মোঃ মেহেদী হাসান ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলভাড়ীতে পিতার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলার ঘটনায়,গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০ টায় হামলাকারী নেশাখোর ছেলে রেজানুজ্জামান সোহাগ (৪০) কে আটক করেছে পুলিশ।
নেশাখোর যুবক রেজানুজ্জামান সোহাগ, পৌর এলাকার স্বজন পুকুর গ্রামের সাবেক ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলামের ছেলে।
ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী, দায়ের কৃত মামলার সুত্রে বলেন, ধৃত রেজানুজ্জামান সোহাগ, গত বুধবার বিকেলে নেশার টাকা না পেয়ে, তার পিতা সাবেক ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলাম মঞ্জুর উপর ধারালো অস্ত্রদিয়ে হামলা করে, এই ঘটনায় রফিকুল ইসলাম মঞ্জুর শরিরের বিভিন্ন অংশ কেটে যায় ও ডান হাতের দুটি আঙ্গুল কেটে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। ঘটনাকে কেন্দ্র করে, রফিকুল ইসলাম মঞ্জুর ছোট ছেলে, রায়হানুর ইসলাম সাগর বাদি হয়ে গত বৃহস্পতিবার সন্ধায়, ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সুত্র ধরে, গতবৃস্পতিবার রাত সাড়ে ১০টায় পার্শবর্তি নবাব গঞ্জ উপজেলার উত্তর সাহাবাজপুর গ্রাম থেকে, আফতাব গঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশের সহয়াতায় তাকে আটক করা হয়।
 মামলার বাদি রফিকুল ইসলামের ছোট ছেলে রায়হানুর ইসলাম সাগর বলেন, তার বড়ভাই হামলাকারী এজন মাদকাশক্ত যুবক, সে প্রায় সময় মাদকের টাকার জন্য বাড়ীর লোক জনের সাথে রাগা-রাগি করতো, ঘটনার দিন বাড়ীতে কেউ না থাকার কারনে বার বার তার পিতার নিকট নেশার টাকা চেয়ে ব্যার্থ হয়ে এই হামলা করেছে।
এদিকে গ্রামবাসীরা বলছেন, হামলাকারী রেজানুজ্জামান সোহাগ এর মা স্কুল শিক্ষিকা রাজিয়া বেগম এর মৃত্যুর পর রফিকুল ইসলাম দ্বিতিয় বিয়ে করে, এবং সোহাগের উপর নজর দারী উঠে যায় ও সোহাগ পরিবার থেকে অনেকটায় বিতাড়ীত ছিল এই কারনে এই ঘটনা ঘটতে পারে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 7233432697854168598

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item