ফুলবাড়ীর আলোচিত বিউটি হত্যার মামলার ৩ বৎসর। হতাশ মামলার বাদী ॥

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী পল্লীতে প্রতিপক্ষের হামলায় নিহত বিউটি বেগম হত্যার মামলাটি ৩ বৎসর ধরে আদালতে ধিরগতিতে চলছে । মামলার বাদী ন্যায়বিচার পাবে কিনা এ নিয়ে হতাশায় ভুগছে মামলাটি নিয়ে ।
মামলা সূত্রে জানাযায় ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের জমিজমা সংক্রান্ত বিষয়ে প্রতিপক্ষের হামলায় মোছাঃ বিউটি বেগম (৩২) নিহত হন। আলাদীপুর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের মৃতঃ মগবুল হোসেন এর পুত্র মোঃ আঃ রাজ্জাকের বড় ভাই মামলার বাদী মোঃ আবুল হোসেন অভিযোগ করে বলেন নি¤œতপশিল ভুক্ত জমি পৈত্রিক সূত্রে তারা মালিক।দীর্ঘদিন যাবত বাড়ী নির্মান করে ভোগদখল করে আসছে।
গত ২৬/০৩/২০১৪ইং তারিখে সকাল ৮ ঘটিকার সময় পাকা ঘর নির্মানের জন্য ভিট খনন করতেছিল । ঐ দিন বেলা ১১টায় পূর্ব শত্রুতার জের ধরে উত্তর রঘুনাথপুর গ্রামের মোঃ জালাল উদ্দিন (৬০),মোঃ মাহাবুব হোসেন মিন্টু(৪০)উভয়ের পিতা মৃত নাজির উদ্দিন,মোঃ মোয়াজ্জেম হোসেন (৩৫) মোঃ আবু হেনা (৩০) উভয়ের পিতা মোঃ জালাল উদ্দিন,মোঃ দুলাল হোসেন (২৮) ডাঃ মোঃ রূবেল (২০) উভয়ের পিতা মোঃ সাদেক হোসেন,মোঃ বাবু (৩০) পিতা আব্দুল্লাহ সাইফুল ইসলাম (৩৬) পিতা মৃতঃইদ্রীস আলী,গ্রাম উত্তর রঘুনাথপুর (ধর্মপুর),মোঃ বাবু(৩০) পিতা মোজাফ্ফর হোসেন,শ্রী শুভ চন্দ্র রায়(২৫) পিতা শ্রী বিকাশ চন্দ্র রায়,শ্রী প্রদীপ চন্দ্র রায় পিতা শ্রী ফনী চন্দ্র রায় পিতা মৃতঃ শৎ চনদ্র রায় সকলের বাড়ী রাঙ্গামাটি। তারা দলবদ্ব হয়ে হাসুয়া,তীরধনুক,রড,লাঠি সোটা নিয়ে আব্দুল রাজ্জাকের বাড়িতে ঢুকে ঘর নির্মানের বাধা প্রদান করেন। বাদা প্রদান এর কারন জানতে চাইলে মোঃ জালাল উদ্দিন ও মোঃ মাহাবুব গংরা আব্দুল রাজ্জাক এর স্ত্রী মোছাঃ বিউটি বেগমের উপর হামলা করে মারাক্তক ভাবে আহত করে । মোছাঃ বিউটি বেগম মারাক্তক ভাবে আহত হয়ে বাচাঁও বাচাঁও বলে চিৎকার করলে স্থানীয় লোক জন তাকে উদ্ধার করে ঐ দিনে ভ্যানে করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স আনলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে নিহত বিউটি বেগমের ভাসুর মোঃ আবুল হোসেন বাদী হয়ে ফুলবাড়ী থানায় ২৬/০৩/২০১৪ইং তারিখে ১৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।যার মামলা নং- ১২,তারিখ ২৬/০৩/২০১৪ ।
বর্তমানে মামলার ২নং আসামী মোঃ মাহাবুব হোসেন মিন্টু হাজতে রয়েছেন।পলাতক রয়েছেন আসামী শ্রী ফনী চন্দ্র রায়, মোঃ আনোয়ার হোসেন।ফুলবাড়ী থানা পুলিশ মামলাটি সঠিক তদন্ত না করে মামলার চারশিট থেকে মোঃ সাইফুল ইসলাম, মোঃ সাদ্দাম, শ্রী প্রদীপ চন্দ্র রায় ও মোঃ বাবুকে বাদ দিয়েছেন।মামলার বাদী মোঃ আবুল হোসেন জানান এই মামলা থেকে ১নং জালাল উদ্দিন ও মাহাবুব হোসেন মিন্টু জামিন নিয়ে ঘুরে বেড়াচ্ছেন।
এ ব্যাপারে মামলার বাদি মোঃ আবুল হোসেন ন্যায় বিচার পাবেন কিনা তা নিয়ে হতাশ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4850245220547325212

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item