ফুলবাড়ীতে প্রান কোম্পানীর মেয়াদ উত্তীর্ন দুই টন লুডুস জব্দ, বিক্রেতার জরিমানা।

মোঃ মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

     দিনাজপুরের ফুলবাড়ীতে প্রান কোম্পানীর দুই টন মেয়াদ উত্তীর্ন  লুডুস জব্দ ও বিক্রেতার ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
    গতকাল সোমবার বেলা ১২টায় ভ্রাম্যমান আদালতের অভিযানের সময়, পৌর এলাকার কাটাবাড়ী নয়াপাড়া গ্রামে, হাফিজা বেগমের বাড়ীতে অভিযান চালিয়ে এই লুডুস জব্দ করা হয়, এসময় মেয়াদ উর্ত্তিন্ন লুডুস বিক্রির দায়ে হাফিজা বেগমের নিকট জরিমানা আদায় করেন, ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা র্নিবাহী অফিসার এহেতেশাম রেজা।
    ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী বলেন, উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পৌর এলাকার কাটাবাড়ী নয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে উপুদ্দির মেয়ে হাফিজা বেগমের বাড়ীতে  অভিযান চালিযে প্রান কোম্পানীর দুই টন মেয়াদ উর্ত্তিন লুডুস জব্দ করে ও বিক্রির দায়ে উপরোক্ত জরিমানা আদায় করেন।
    এদিকে প্রান কোম্পানীর ফুরবাড়ী রাঙ্গামাটি ফেক্টরীর ব্যাবস্থাপক প্রসাশন আলতাব হোসেনে সাথে যোগাযোগ করা হলে, তিনি বলেন, জব্দকৃত মালামাল গুলো ফুরবাড়ী ফেক্টরীর নয়, বিক্রেতা বাহীর থেকে সংগ্রহ করেছে, যে গুলো কোম্পানী মাছের খাদ্য হিসেবে  বিক্রি করা হয়।অপর দিকে হাফিজা বেগমকে এ লুডুসের ব্যাপারে জিঙ্গেস করলে তিনি বলেন আমি নাটোর থেকে ৫৪ হাজার টাকার ২টন লুডুস কিনে এনেছিলাম বিক্রির জন্য।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4707764817959591940

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item